শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরের পোশাক কারখানার আগুন নিয়ন্ত্রণে

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ মার্চ ২০২৪ | প্রিন্ট

গাজীপুরের পোশাক কারখানার আগুন নিয়ন্ত্রণে

গাজীপুরের শ্রীপুরের মাওনা ইউনিয়নের নাইস ফেব্রিক্স লিমিটেড নামের একটি কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। শনিবার (২ মার্চ) রাত ১১টার দিকে এ আগুনের ঘটনা ঘটে। এর কিছু সময় পর অর্থাৎ সোয়া ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

বিষয়টি নিয়ে নোমান গ্রুপের নাইস ডেনিম লিমিটেডের মহাব্যবস্থাপক সাইফুল ইসলাম জানান, শনিবার রাত ১১টার দিকে নোমান গ্রুপের নাইস ফেব্রিক্স লিমিটেডের সেন্টার মেশিনের চিমনিতে আগুন লাগে। আগুন যাতে ছড়িয়ে পড়তে না পারে তাই তাৎক্ষণিকভাবে কারখানার নিজস্ব অগ্নি নির্বাপক টিম কাজ শুরু করে। এর কিছু সময় পর আগুন নিয়ন্ত্রণে চলে আসে।

জানা গেছে, ঐ কারখানা নোমান গ্রুপের একটি প্রতিষ্ঠান। রাত ১১টার দিকে ঐ কারখানার ডাইং সেকশনের একটি অংশে হঠাৎ আগুন লাগে। কারখানা অনেক আগে ছুটি হয়ে যাওয়ায় ভেতরে অল্প কয়েকজন লোক ছিলেন। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হন। পরে রাত সোয়া ১১টার দিকে তা নিয়ন্ত্রণে আসে।

শ্রীপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, কারখানার একটি মেশিনে আগুন লাগে। তবে আগুন নিয়ন্ত্রণে রয়েছে। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ জানা যায়নি।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৯ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]