বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোমরায় আমদানি-রফতানি কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

ভোমরায় আমদানি-রফতানি কার্যক্রম শুরু

সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরে পাঁচদিন পর শুরু হলো আমদানি-রফতানি কার্যক্রম। গত ১০ এপ্রিল থেকে শুরু হওয়া ঈদুল ফিতরের ছুটির পর সোমবার থেকে আবারো আমদানি-রফতানি কার্যক্রম শুরু হয়েছে।

সরজমিন দেখা যায়, পার্শ্ববর্তী দেশ ভারত থেকে আমদানি হওয়া ফল, পাথরসহ নানা ধরনের পণ্য খালাসের জন্য ভোমরা বন্দরে অপেক্ষমাণ আছে। পণ্য খালাসের জন্য ঢুকছে নতুন নতুন ট্রাক। তবে ঈদের পর প্রথম কর্মদিবসে আমদানি ও রফতানির চাপ কম আছে বলে জানান একাধিক ব্যক্তি।

ভোমরা বন্দরে কর্মরত রবিউল ইসলাম বলেন, ঈদের ছুটির পর আজ কাজ শুরু হলো। সব সুষ্ঠুভাবে পরিচালনা হচ্ছে। ছুটির পর প্রথম দিন ইন্ডিয়ান গাড়ির সংখ্যা কম আছে। তবে তা সময়ের সঙ্গে সঙ্গে বাড়বে।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্টস্ অ্যাসোসিয়েশনের সভাপতি (ভারপ্রাপ্ত) শেখ এজাজ আহমেদ স্বপন জানান, পাঁচদিন ছুটির পর আজ (১৫ এপ্রিল) প্রথম স্থলবন্দর খুলেছে। আমরা আশা করছি ৩০০ পণ্যবাহী ট্রাক বন্দরে পণ্য খালাসের জন্য ঢুকবে। এছাড়াও রফতানি পণ্য যাবে। আমাদের শ্রমিক ভাইদের হাতে কাজ থাকবে। ট্রান্সপোর্টের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে পণ্য পৌছে যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫৮ পূর্বাহ্ণ | সোমবার, ১৫ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]