শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের ২৭৬ জনকে নিয়োগে সুপারিশ করল এনটিআরসি

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২১ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

ফের ২৭৬ জনকে নিয়োগে সুপারিশ করল এনটিআরসি

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) তৃতীয় গণবিজ্ঞপ্তিতে ভুল চাহিদায় সুপারিশপ্রাপ্ত ২৭৬ জনকে নিয়োগের পুনঃসুপারিশ করা হয়েছে। এর মধ্যে ২৬৮ জনকে নিয়োগ সুপারিশ ও আটজনকে এমপিও পদে প্রতিস্থাপন করা হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) এনটিআরসিএ সদস্য (শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান) এ বি এম শওকত ইকবাল শাহীনের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তৃতীয় গণবিজ্ঞপ্তির আওতায় শিক্ষা প্রতিষ্ঠানের ভুল চাহিদার কারণে যোগদান করতে পারেননি, যোগদান করেও এমপিওভুক্ত হতে পারেননি, এমপিও পদে আবেদন করে নন-এমপিও পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন, শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের কারণে নিয়োগে নিষেধাজ্ঞা থাকায় যোগদান করতে পারেননি এরূপ প্রার্থীদের মধ্যে ২৬৮ জনকে নিয়োগ সুপারিশ এবং আটজনকে প্রাথমিক নির্বাচনের মাধ্যমে এমপিও পদে প্রতিস্থাপন করা হয়েছে।

এতে আরো বলা হয়, সুপারিশপ্রাপ্ত প্রার্থী ও প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীকে এবং শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে এসএমএস-এর মাধ্যমে অবহিত করা হয়েছে। সংশ্লিষ্ট প্রার্থীকে স্ব স্ব ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে এনটিআরসিএর ওয়েবসাইটের (www.ntrca.gov.bd) তৃতীয় গণবিজ্ঞপ্তি সেবা বক্সের প্রতিস্থাপন মেন্যুতে অথবা সরাসরি ngiresult.teletalk.com.bd Link-এ Click করে ফলাফল দেখতে পারবেন।

সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের উক্ত লিংক থেকে নিয়োগ সুপারিশপত্র ডাউনলোডপূর্বক প্রিন্টেড কপি নিয়ে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে সুপারিশপত্রে উল্লিখিত তারিখের মধ্যে যোগদান করার জন্য অনুরোধ করা হলো।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫০ পূর্বাহ্ণ | বুধবার, ২১ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]