শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আশুগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ ২ ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

আশুগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ ২ ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার হোটেল উজান ভাটির সামনে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটক জীবন মিয়া (২৭) জেলার আশুগঞ্জ উপজেলার চর চারতলা এলাকার আবুল কাশেমেরর ছেলে ও একই জেলার বিজয়নগর উপজেলার ময়দর আলীর ছেলে ঝন্টু মিয়া (৩৪)।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার আশুগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাশে হোটেল উজান ভাটির সামনে অভিযান পরিচালনা করে পিকআপ ও প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়। পরে তাদের ব্যবহৃত পিকআপ ও প্রাইভেটকারে তল্লাশি করে ৩ হাজার ৫শ’ ইয়াবা, ৮৮ বোতল ফেনসিডিল ও মাদক ক্রয়-বিক্রির নগদ ২৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

তারা হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে মাদক দেশে প্রবেশ করে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে আসছিলেন। আটককৃত দুইজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৭ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]