বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারী সাংবাদিকের মরদেহ উদ্ধার: স্বামীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

নারী সাংবাদিকের মরদেহ উদ্ধার: স্বামীর বিরুদ্ধে মামলা

রাজধানীর হাতিরঝিল এলাকার মগবাজারে নিজ বাসা থেকে শবনম শারমিন (২৮) নামে এক নারী সাংবাদিকের মরদেহ উদ্ধারের ঘটনায় স্বজনরা আত্মহত্যার প্ররোচনার মামলা করেছেন।
বুধবার রাতে হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল কুদ্দুস এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহটি দেখে মনে হচ্ছে ছয় থেকে সাত দিন আগে তিনি মারা গেছেন। কারণ মরদেহটি পচে দুর্গন্ধ বের হচ্ছিল।

আব্দুল কুদ্দুস বলেন, বুধবার রাতে শবনম শারমিনের বড় বোন শবনম পারভীন বাদী হয়ে বোনের স্বামীকে আসামি করে আত্মহত্যার প্ররোচনার মামলা করেছেন।

শবনমের মরদেহের ময়নাতদন্ত ও সুরতহাল প্রতিবেদনে জানা যায়, ছয় থেকে সাত দিন আগে তার মৃত্যুর হওয়ায় মুখমণ্ডলসহ সারা শরীর পচে গিয়েছে। গলায় অর্ধচন্দ্রাকৃতির দাগ আছে।

এর আগে মঙ্গলবার রাতে বড় মগবাজারের ৩০৮ নম্বর বাড়ির পঞ্চম তলা থেকে শবনম শারমিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় তার পরনে ছিল একটি ম্যাক্সি। গলায় ওড়না ফাঁস দেওয়া ছিল।

জানা যায়, শবনমের স্বামী সাইদুল ইসলাম একটি বেসরকারি টেলিভিশনের সাবেক প্রতিবেদক। স্বামীকে নিয়ে গত মার্চ মাসে এই বাসাটি ভাড়া নেন তিনি। সাইদুল ঝিনাইদহ সদর উপজেলার হারুনুর রশিদের ছেলে।

নিহত শবনম শারমিন দ্য রিপোর্টে কাজ করতেন। এর আগে তিনি বাংলাদেশ পোস্ট নামক একটি পত্রিকায় ফটো সাংবাদিক হিসেবে কাজ করতেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]