রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় যোগ দিতে ঢাকায় আসছেন মালান

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৩ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

কুমিল্লায় যোগ দিতে ঢাকায় আসছেন মালান

তারকায় ঠাসা বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এর গত আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সময়ের অন্যতম সফল ব্যাটার লিটন দাস, দেশ বরেণ্য পেসার মুস্তাফিজ, সফল অধিনায়ক (দু’বারের চ্যাম্পিয়ন দলের অধিনায়ক) ইমরুল কায়েস আর কার্যকর অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত তো রয়েছেনই। এবার যোগ দিতে ঢাকায় আসছেন আসছেন ইংল্যান্ড জাতীয় দলের টপ অডার ব্যাটার ডেভিড মালান।

মঙ্গলবার সকালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া উইং জানায়, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে ৫ জানুয়ারী ঢাকায় আসছেন ইংল্যান্ড জাতীয় দলের টপ অডার ব্যাটার ডেভিড মালান।

কুমিল্লার শেয়ার করা এক ভিডিও বার্তায় মালান বলেন, আমি ডেভিড মালান বলছি। বিপিএল এ ২০২৩ এ আমি কুমিল্লা ভিক্টোরিয়ান্সে যোগ দিতে যাচ্ছি। একটা ভালো স্কোয়াডের সঙ্গে খেলতে পারবো ভেবেই আমি আনন্দিত।

বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবারও কাগজে কলমে দারুণ সমৃদ্ধ। দেশি আর বিদেশির মিশেলটাও বেশ। ব্যাটিং ও বোলিং বেশ ব্যালান্সড।

সঙ্গে পাকিস্তানের অন্যতম সেরা ও সফল টি-২০ স্পেশালিস্ট মোহাম্মদ রিজওয়ান, আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবি, আফগানদের এখনকার শীর্ষ পেসার ফাজল হক ফারুকি, ওয়েস্ট ইন্ডিয়ান টপ অর্ডার ব্রেন্ডন কিং আর পাকিস্তানি মিডল অর্ডার খুশদিল শাহ প্রমুখ ভিনদেশি রয়েছে এবারের কুমিল্লা ভিক্টোরিয়ান্সের লাইন আপে।

এর সঙ্গে পাকিস্তানের শাদাব খানের অন্তর্ভুক্তির সম্ভাবনাও প্রচুর; কিন্তু এবারের বিপিএলের শুরুর দিকে এসব নামী এবং অতি কার্যকর বিদেশি পারফরমারের কাউকেই বেশি সময়েয় জন্য পাবে না কুমিল্লা। পেলেও বেশিরভাগই একদিন আগে এসে ১/২ ম্যাচ খেলে আবার চলে যাবেন।

এদিকে চলতি আসরের পাকিস্তানের এক নম্বর পেসার শাহিন শাহ আফ্রিদির খেলার কথা থাকলেও চোটের কারণে তাকে পাচ্ছে না চ্যাম্পিয়নরা।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]