রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সরফরাজের জন্য খুশি মুশফিক

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৯ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

সরফরাজের জন্য খুশি মুশফিক

পাকিস্তানের সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ জাতীয় দলের হয়ে প্রায় বাতিলের খাতায় পড়ে গিয়েছিলেন। তবে দীর্ঘ চার বছর পর দলে ফিরে আবারো নিজের ব্যাটিং শক্তিমত্তার জানান দিয়েছেন তিনি। সরফরাজের এমন সাফল্যে বাংলাদেশ দলের তারকা ব্যাটার মুশফিকুর রহিম হয়েছেন বেজায় খুশি।

নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ ও সিরিজ সেরা নির্বাচিত হয়ে প্রশংসার জোয়ারে ভাসছেন সরফরাজ। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তাকে শুভেচ্ছা জানিয়ে মুশফিকুর রহিম লিখেছেন, ‘মা শা আল্লাহ। আপনাকে আবার অ্যাকশনে এবং রান স্কোর করতে দেখে খুশি হলাম ভাই। এগিয়ে যান।’

বাংলাদেশের তারকা ব্যাটার থেকে এমন শুভেচ্ছা পেয়ে অবশ্য তার উত্তরও দিয়েছেন সরফরাজ। প্রতিউত্তরে তিনি লিখেছেন, ‘আল্লাহর প্রতি শুকরিয়া। ভাই ধন্যবাদ।’

এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের চার ইনিংসে ৮৩.৭৫ গড়ে ৩৩৫ রান করেন সরফরাজ। করাচি টেস্টের দুই ইনিংসে এক সেঞ্চুরি এবং ফিফটিতে তিনি করেছিলেন ১৯৬ রান।

দুই ম্যাচের সিরিজে সরফরাজ করাচি ন্যাশনাল স্টেডিয়ামে ব্যাট হাতে এবং উইকেটের পেছনে সবমিলিয়ে মোট ৪৩ ঘণ্টা ৩৩ মিনিট মাঠে কাটিয়েছেন। ম্যাচ সেরার পাশাপাশি নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে চার ইনিংসে তিন ফিফটির সাথে এক সেঞ্চুরিতে ৮৩.৭৫ গড়ে তিনি রান করেছেন ৩৩৫। একইসঙ্গে হয়েছেন সিরিজ সেরাও।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪১ পূর্বাহ্ণ | সোমবার, ০৯ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]