শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জবিতে প্রথম বর্ষের চূড়ান্ত ভর্তির বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১২ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

জবিতে প্রথম বর্ষের চূড়ান্ত ভর্তির বিজ্ঞপ্তি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে ১২-১৭ জানুয়ারি পর্যন্ত। চূড়ান্ত ভর্তির জন্য শিক্ষার্থীদেরকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে নিজ নিজ প্যানেলে লগইন করে প্রাথমিক ভর্তি ফি বাদ দিয়ে বাকি ভর্তি ফিস জমা দিতে হবে।

বুধবার (১১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৭ জানুয়ারি রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে নির্ধারিত ভর্তি ফিস জমা না দিলে সংশ্লিষ্ট শিক্ষার্থীর ভর্তি বাতিল বলে গণ্য হবে। বিজ্ঞান অনুষদ ও লাইফ অ্যান্ড আর্থ সায়েন্স অনুষদভুক্ত বিভাগসমূহের জন্য ৭ হাজার ৪০০ টাকা (প্রাথমিক ভর্তি ফিস পাঁচ হাজার টাকা বাদে), বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভাগসমূহের জন্য পাঁচ হাজার ৪০০ টাকা (প্রাথমিক ভর্তি ফিস ৫ হাজার টাকা বাদে) কলা অনুষদ, সামাজিক বিজ্ঞান অনুষদ, আইন অনুষদভুক্ত বিভাগ এবং ইন্সটিটিউটসমূহের জন্য (বিশেষায়িত ৪টি বিভাগ বাদে) ৫ হাজার ৪০০ টাকা (প্রাথমিক ভর্তি ফিস ৫ হাজার টাকা বাদে) জমা দিতে হবে।

এক্ষেত্রে (https://admission.jnu.ac.bd) ওয়েবসাইটে গিয়ে সার্বিক পদ্ধতি অনুসরণ করে ফিস জমা দিতে হবে।

প্রসঙ্গত, আগামী ২২ জানুয়ারি থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ক্লাস শুরু হবে৷

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১২ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]