শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়ালের অনুশীলনে রোনালদো, প্রতিক্রিয়ায় যা বললেন কোচ ও ফুটবলাররা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

রিয়ালের অনুশীলনে রোনালদো, প্রতিক্রিয়ায় যা বললেন কোচ ও ফুটবলাররা

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের সম্পর্কটা বেশ পুরনো। রিয়ালের হয়েই ক্যারিয়ারে সবচেয়ে সফল ছিলেন তিনি। অনেকদিন হলো রিয়ালের সঙ্গে যোগাযোগ নেই। তবে কোচ ও সতীর্থদের সঙ্গে সম্পর্কটা আগের মতোই রয়ে গেছে।

সম্প্রতি ইউরোপিয়ান ফুটবল ছেড়ে রোনালদো যোগ দিয়েছেন এশিয়ান ফুটবলে। নতুন বছরের শুরুতেই সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দেন তিনি। বর্তমানে দেশটির রাজধানী রিয়াদে বসবাস শুরু করেছেন ৩৭ বছর বয়সী পর্তুগিজ তারকা।

রোনালদোর সৌদিতে বসবাসের সুবাদেই আরেকবার রিয়ালের সঙ্গে সাক্ষাৎ হয়ে গেল তার। স্প্যানিশ সুপার কাপের ফাইনালের জন্য সৌদিতে অবস্থান করেছে রিয়াল মাদ্রিদ। আর এই সুযোগে প্রিয় ক্লাবের অনুশীলন দেখতে ছুটে যান ‘সিআরসেভেন’।

রোববার (১৫ জানুয়ারি) স্প্যানিশ সুপার কাপের ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। সৌদি আরবের রাজধানী রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। যা আবার নতুন বছরের প্রথম ‘এল ক্লাসিকো’।

এই ম্যাচকে সামনে রেখে অনুশীলন করে রিয়াল। হুট করে সেই অনুশীলনে হাজির হয়ে কোচ কার্লো আনচেলত্তি, ক্লাব কিংবদন্তি রবার্তো কার্লোস এবং বর্তমান ক্লাব সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন রন। ছবিও তুলেন রিয়ালের সাবেক এই তারকা।

রোনালদোর সঙ্গে তোলা একটি ছবি নিজের অফিসিয়াল ফেসবুকে পোস্ট করে আনচেলত্তি লেখেন, ‘আমাদের নিজেদের একজন। আসার জন্য ধন্যবাদ ক্রিস্টিয়ানো’। রবার্তো কার্লোস রোনালদোর সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, ‘তোমাকে দেখে খুশি হলাম ভাই ক্রিস্টিয়ানো’।

ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়র একইভাবে রোনালদোর সঙ্গে হাস্যোজ্জ্বল ছবির ক্যাপশনে লেখেন, ‘গোট (গ্রেটেস্ট অব অলটাইম) রোনালদো’। রদ্রিগো দুইটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমার সবচেয়ে বড় আইডলের সঙ্গে সাক্ষাৎ।’

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৬ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]