শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেটিজেনদের রোষানলে সোনম

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

নেটিজেনদের রোষানলে সোনম

বলিউড অভিনেত্রী সোনম কাপুরের দিকে এক যুবক তার দিকে জুতা এগিয়ে দেন। এরপর সোনম কাপুর তা পরে হেঁটে বেরিয়ে যান। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা গেছে। যা নিয়ে তুমুল বিতর্কের মুখে পড়েছেন এ অভিনেত্রী। কারণ নেটিজেনরা বিষয়টি ইতিবাচকভাবে গ্রহণ করেননি।

একজন লিখেছেন, তারকাসন্তানের কেন অপছন্দ করবো না! ছোট কাজও অন্যদের করে দিতে হয়। যত বড় লোকই হোক না কেন তারপরও এ ধরনের কাজ করানো উচিত না। কেউ কেউ বলছেন- ‘তাই বলে নিজের জুতাও নিজে পরতে পারেন না? তারকার সন্তান বলেই এত খাতির!’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

গত বছর পুত্রসন্তানের জন্ম দেওয়ার পর একটু একটু করে ছন্দে ফিরছেন অনিল কাপুরের কন্যা সোনম কাপুর। শরীরচর্চা থেকে শুরু করে নিয়ম মেনে জীবনযাপন করে পুরোপুরি অভিনয়ে ফেরার প্রস্তুত নিচ্ছেন তিনি। এ ভিডিওটি মুম্বাইয়ের বান্দ্রার একটি যোগ প্রশিক্ষণ কেন্দ্রের বাইরে ধারণ করা হয়। নেটিজেনরা সোনমকে নিয়ে কটাক্ষ করলেও তার সাংবাদিক বন্ধু জ্যানিস সেকুইরা অন্য তথ্য জানিয়েছেন।

জ্যানিস সেকুইরা বলেন, সন্তান জন্ম দেওয়ার পর সোনমের মেরুদণ্ডে কিছু সমস্যা দেখা দিয়েছে। নিচু হতে কষ্ট হয়। তাই তার সাহায্য প্রয়োজন। মানুষ এত দ্রুত সব কিছুকে দুইয়ে দুইয়ে চার করে নেয় কেন? অকারণে সোনমকে নিয়ে আজেবাজে কথা বলা হচ্ছে।

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সোনম কাপুর। তারপর স্বামীর সঙ্গে যুক্তরাজ্যে পাড়ি জমান তিনি। গত বছরের মার্চ মাসে মা হতে যাওয়ার খবর জানান এই দম্পতি। একই বছরের ২০ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন এই অভিনেত্রী।

অভিনয়ে খুব একটা সরব নন সোনম কাপুর। বলা যায়, স্বামী-সন্তান নিয়েই অধিক ব্যস্ত সময় পার করছেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘একে ভার্সেস একে’। ২০২০ সালে মুক্তি পায় এটি। এক বছর বিরতি নিয়ে গত বছর ‘ব্লাইন্ড’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। চলতি বছর এটি মুক্তির কথা রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩২ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]