শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পার্লামেন্টে মা-বাবার সঙ্গে মিমি চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

পার্লামেন্টে মা-বাবার সঙ্গে মিমি চক্রবর্তী

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের সংসদ সদস্য মিমি চক্রবর্তী। বুধবার (১ ফেব্রুয়ারি) পার্লামেন্টে বাজেট পেশ করলেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। এদিন সংসদ ভবনে ছিল উপচে পড়া ভিড়। বাজেটের জন্য সংসদে হাজির ছিলেন তৃণমূল সংসদ মিমি চক্রবর্তীও। এদিন যাদবপুরের তৃণমূল সংসদের সঙ্গে পার্লামেন্টে হাজির হয়েছিলেন তার বাবা-মা। সেই ঝলক ইনস্টাগ্রামে তুলে ধরেন অভিনেত্রী।

পার্লামেন্ট প্রাঙ্গণে দাঁড়িয়ে বাবা-মা’র সঙ্গে ছবি পোস্ট করেন নায়িকা। তিনি লেখেন, ‘আমার বাবার কথায়, এই দিনটা হল তার জীবনের দ্বিতীয় সেরা দিন। আমি যে দিন জন্মেছিলাম, সেটা ছিল বাবার জীবনের অন্যতম শ্রেষ্ঠ দিন (অন্তত আমি তেমনটাই মনে করি)’।

বাবা-মায়ের মধ্যমণি মিমির এদিন দেখা মিলল কালো পোশাকে। বাবা-মায়ের স্বপ্নপূরণের তৃপ্তি তার চোখেমুখে। মিমির পাশে দাঁড়িয়ে তার মা তাপসী চক্রবর্তী, অন্যধারে বাবা সমরেশ চক্রবর্তী। জলপাইগুড়ির মেয়ে অভিনেত্রী, সেখানেই বেড়ে ওঠা।

মিমির এই পোস্টে ভালোবাসা উজাড় করে নিয়েছেন টালিপাড়ার বন্ধুরা। ইমন চক্রবর্তী, অনিন্দ্য চট্টোপাধ্যায়রা পোস্টে ভালোবাসা দিয়েছেন। অভিনেত্রী ঊষসী সেনগুপ্ত লেখেন, ‘তুমি সবসময়ই অনুপ্রাণিত কর। তোমায় নিয়ে গর্বিত’।

তবে নিন্দুকেরাক এদিনও কটাক্ষ করতে ছাড়েননি মিমিকে। একজন লেখেন, ‘লিপস্টিক ঘষে পার্লামেন্টে তো গেলেন, বাজেট কিছু বুঝলেন?’ অপর একজন লিখেছেন, ‘ফালতু এমপি একজন’। তবে বেশিরভাগই মিমির প্রশংসা করেছেন। নেটিজেনরা লিখেছেন, ‘বাবা-মা’র কাছে এই মুহূর্তটা নিঃসন্দেহে গর্বের’।
সূত্র : হিন্দুস্তান টাইমস

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]