বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের উন্নয়নে শেখ হাসিনা অদ্বিতীয়: ডেপুটি স্পিকার

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

দেশের উন্নয়নে শেখ হাসিনা অদ্বিতীয়: ডেপুটি স্পিকার

ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব-দুখীদের নানা প্রকার ভাতা, ত্রাণ-সহায়তা প্রদান করছেন। সবাইকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চান তিনি। শেখ হাসিনা বাঙালি জাতিকে যতটুকু উন্নয়ন এনে দিতে পেরেছেন, অন্য কোনো নেতা-নেত্রী তা দিতে পারেননি।

শুক্রবার পাবনার বেড়া উপজেলা কৃষক লীগের অধীন নতুন ভারেঙ্গা ইউনিয়নের ওয়ার্ড কৃষক লীগের সম্মেলন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ডেপুটি স্পিকার বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আসার পর কৃষি ও বিদ্যুৎ উৎপাদন এবং শিক্ষার হার বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশে এখন ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। বর্তমানে গৃহহীনরা বিনামূল্যে জমির মালিকানাসহ ঘর পাচ্ছে। শেখ হাসিনা দেশি ও বিদেশি নানা ষড়যন্ত্রের বিরুদ্ধে যুদ্ধ করে পদ্মাসেতু, কর্ণফুলী টানেল ও মেট্রোরেল নির্মাণ করেছেন।

তিনি বলেন, পাতালরেলও উদ্বোধন করলেন। বাংলাদেশে মেট্রোরেল হতে পারে, এ বিষয়টি অনেক নেতা ও বুদ্ধিজীবীদের কাছেও ছিল অকল্পনীয়। মাটির নিচ দিয়ে রেল যোগাযোগ তৈরি হবে আমরা কেউ তা ভাবতে পেরেছিলাম? অথচ সবই আজ দৃশমান বাস্তবতা।

নতুন ভারেঙ্গা ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক মো. আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শক্তি ইনস্টিটিউটের পরিচালক ও বোর্ড অব গভর্নেন্সের সদস্য ড. এস এম নাসিফ শামসসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৯ পূর্বাহ্ণ | শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]