শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোয়ালিফায়ার্স নিশ্চিতের ম্যাচে দুপুরে মাঠে নামছে রংপুর ও কুমিল্লা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১০ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

কোয়ালিফায়ার্স নিশ্চিতের ম্যাচে দুপুরে মাঠে নামছে রংপুর ও কুমিল্লা

গুরুত্বপূর্ণ ম্যাচে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) মুখোমুখি হচ্ছে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কোয়ালিফায়ার্স নিশ্চিত করার মিশনে জয়ের বিকল্প নেই দু-দলের। সুনিল নারাইন আর আন্দ্রে রাসেল কুমিল্লা শিবিরে যোগ দেয়ায় ভারসাম্য বেড়েছে দলে। অন্যদিকে শোয়েব মালিক আর হারিস রউফ চলে যাওয়ায় শক্তি কমেছে রংপুরের। দুই দলের ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। এবারের আসরের শিরোপার অন্যতম দাবিদার। মাঠে দুদলের লড়াই বাড়তি উন্মাদনা ছড়ায়। এ আসরে সবশেষ দেখায় জয় পেয়েছে রংপুর।

আরও একবার মুখোমুখি দুদল। পয়েন্ট টেবিলেও লড়াইটা চলছে দুদলের মাঝে। সমান ম্যাচ খেলে ১৬ পয়েন্ট তাদের। তবে নেট রান রেটে এগিয়ে দ্বিতীয় স্থানে রংপুর আর তিন নম্বরে কুমিল্লা। পয়েন্ট টেবিলের মতো সবশেষ পাঁচবারের দেখায় এগিয়ে আছে উত্তরবঙ্গের ফ্র্যাঞ্চাইজি। ৪টি জয় তাদের।

তবে এই ম্যাচে মাঠে নামার আগে কিছুটা এগিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এক ম্যাচ আগে কুমিল্লা শিবিরে যোগ দিয়েছেন দুই ক্যারিবিয়ান তারকা সুনিল নারাইন ও আন্দ্রে রাসেল। মিরপুরে নেমেই ম্যাচ উইনিং ইনিংস খেলেছেন রাসেল। এ ছাড়া খুশদিল, মোহাম্মদ রিজওয়ানরা ছন্দে আছেন।

দেশিদের মাঝে লিটন দাসের ইনজুরি নিয়ে চিন্তা থাকলেও, গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে পাওয়া যাচ্ছে নিশ্চিত করেছে টিম ম্যানেজমেন্ট। ইমরুল কায়েস, মোসাদ্দেক, অনিকদের দায়িত্ব নিতে হবে আলাদাভাবে।

অন্যদিকে, ভিন্ন রূপ রংপুর রাইডার্স শিবিরে। শোয়েব মালিক ও হারিস রউফ বিদায় নিয়েছেন। তবে তাদের ঘাটতি পুষিয়ে এরই মধ্যে আফগান রহমানুল্লাহ গুরুবাজ ও নাভিন উল হককে দলে নিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। তা ছাড়া রয়েছেন ক্যাডমোর।

 

রনি তালুকদার, নাইম শেখ, নুরুল হাসান সোহান, হাসান মাহমুদরা রয়েছেন ছন্দে। জমজমাট একটা লড়াই উপভোগের অপেক্ষায় সমর্থকরা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]