বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মায়ের সঙ্গে কথা কাটাকাটি, কলেজছাত্রীর মুখে গরম চা ঢেলে দিলেন মামি

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

মায়ের সঙ্গে কথা কাটাকাটি, কলেজছাত্রীর মুখে গরম চা ঢেলে দিলেন মামি

লক্ষ্মীপুরে মায়ের সঙ্গে কথা কাটাকাটির জেরে কলেজছাত্রীর মুখে গরম চা ঢেলে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে মামি রাশেদা বেগম লিপির বিরুদ্ধে। এতে কলেজছাত্রী মাইশা আলম প্রীতির শরীরের ৫ শতাংশ ক্ষতি হয়েছে। আহত অবস্থায় প্রীতিকে সদর হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের লামচরী এলাকায় এ ঘটনা ঘটে। পরে অভিযুক্ত লিপিকে পুলিশে খবর দেয় প্রীতির স্বজনরা।

প্রীতি একই এলাকার আবুধাবি প্রবাসী খোরশেদ আলমের মেয়ে ও লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের এইচএসসি প্রথমবর্ষের ছাত্রী। অভিযুক্ত লিপি আবুধাবি প্রবাসী রাকিবুল হাসানের স্ত্রী।

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় প্রীতির টনসিলের অপারেশন হওয়ার কথা ছিল। ঘটনার সময় গোসল করার জন্য পানি গরম করতে যায় তার মা রোমানা। তখন গ্যাসের চুলা জ্বালাতে গেলে লিপি বাধা দেয়। এতে কথা কাটাকাটির একপর্যায়ে গরম চা প্রীতির মুখ ও ঘাড়ে ঢেলে দেন লিপি। এতে মুখ ও ঘাড় ঝলসে যায় প্রীতির।

অভিযুক্ত রাশেদা বেগম লিপি বলেন, আমাকে একা পেয়ে বিভিন্ন কারণ দেখিয়ে প্রায়ই রোমানা ও প্রীতি মারধর করতেন। ঘটনার সময় আমি গ্যাসের চুলাতে চা বানাচ্ছিলাম। গ্যাসের স্পিড কম থাকায় অন্য চুলা জ্বালাতে নিষেধ করি। এতে প্রীতির মা রোমানা আমাকে গালাগাল করে। এ নিয়ে প্রতিবাদ করায় তারা মা-মেয়ে আমার মাথার চুল টেনে ধরে। তখন আমার হাতে চা ছিল। চুল ছাড়তে বললেও তারা ছাড়েনি। এতে আমার হাত থেকে চা পড়ে গিয়ে প্রীতির মুখসহ শরীরে পড়ে। আমি ইচ্ছে করে কিছু করিনি।

আহত মাইশা আলম প্রীতি বলেন, মামি আমার মুখে গরম চা ঢেলে দিয়েছে। এতে আমার মুখ ও ঘাড় ঝলসে গেছে। আমি এ ঘটনার বিচার চাই।

সদর হাসপাতালের চিকিৎসক কমলাশীষ রায় বলেন, মেয়েটির মুখ ও ঘাড়ে গরম পানিতে ঝলসে গেছে। এতে শরীরের ৫ শতাংশ ক্ষতি হয়েছে। তবুও আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫১ পূর্বাহ্ণ | শনিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]