শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হঠাৎ বিয়ের স্টেজে জয়া আহসান, চমকে দিলেন নবদম্পতিকে!

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

হঠাৎ বিয়ের স্টেজে জয়া আহসান, চমকে দিলেন নবদম্পতিকে!

‘আমি তো সত্যিই অবাক! আমাদের বিশ্বাসই হচ্ছে না! এই মনোমুগ্ধকর অভিজ্ঞতা আমাদের আজীবন মনে থাকবে!’- নিজের বিয়ের অনুষ্ঠানে জয়া আহসানের উপস্থিতি নিয়ে এভাবেই নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন এক নববধূ।

গত কয়েক সপ্তাহে অভিনেত্রী জয়া আহসানকে দেখা গেছে রাজধানীর বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে, হালের তরুণদের ভাষায় ‘ওয়েডিং ক্র্যাশ’ করতে। একটি প্রতিষ্ঠানের এক বিশেষ ক্যাম্পেইনের অংশ হিসেবে আচমকা বিয়ের স্টেজে উঠে কয়েকজন নবদম্পতিকে চমকে দিয়েছেন জয়া আহসান।

নববিবাহিত যুগলদের জন্য এই বিশেষ দিনটি আরো স্মরণীয় করে তুলতে বিয়ের আসরে হুটহাট উপস্থিত হয়ে অতিথিদের সঙ্গে ছবি তুলছেন জয়া আহসান। শুধু তাই নয়, ক্যাম্পেইনের অংশ হিসেবে তিনি বর-কনের হাতে তুলে দিয়েছেন এক্সক্লুসিভ গিফট ভাউচার, যার মাধ্যমে পুরস্কৃত নবদম্পতি ইচ্ছেমতো সাজাতে পারবেন তাদের নতুন ঠিকানা।

এ বিষয়ে জয়া আহসান বলেন, বিয়েতে যেতে কার না ভালো লাগে! এই ক্যাম্পেইনটি রীতিমতো অভিনব বলা যায়, এখানে আমি জীবনে প্রথমবারের মতো ‘ওয়েডিং ক্র্যাশ’ করেছি!

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৫ পূর্বাহ্ণ | সোমবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]