শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জবি ৬ষ্ঠ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

জবি প্রতিনিধিঃ   |   বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

জবি ৬ষ্ঠ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আয়োজনে নতুন ক্যাম্পাসে (কেরানীগঞ্জ) ৬ষ্ঠ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা ২০২২-২০২৩ এর উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

ক্রীড়া উপ-কমিটি (ফুটবল ও হকি), জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আহবায়ক অধ্যাপক ড. মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও কেন্দ্রীয় ক্রীড়া কমিটির আহবায়ক অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আইনুল ইসলাম।
এছাড়াও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো: ওহিদুজ্জামান, পরিচালক (পিআরআইপি) অধ্যাপক ড. চঞ্চল কুমার বোস, প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ কে এম লুৎফর রহমান সহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ধুপখোলা মাঠ দখলের পর এটিই নতুন ক্যাম্পাসে আয়োজিত প্রথম ফুটবল টুর্নামেন্ট। নতুন ক্যাম্পাসে মাঠের কাজ সম্পন্ন না হওয়া এবং করোনা ভাইরাস মহামারির কারণে ২০২০-২০২২ সাল পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আয়োজন হয়নি কোনো ফুটবল টুর্নামেন্ট। ক্রিকেট টুর্নামেন্টও শেষবারের মতো হয়েছিল ২০১৯ সালে। তারপর মাঠ সংকটের কারণে সম্ভব হয়নি কোনো আর কোনো আয়োজন।

উল্লেখ্য, এবছর আয়োজিত এ ফুটবল প্রতিযোগিতায় ২টি ইনস্টিটিউট ও ৩৬টি বিভাগ-সহ মোট ৩৮ টি দল অংশগ্রহণ করবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৫ অপরাহ্ণ | বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]