মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাকা ফেটে উল্টে গেল পিকনিকের বাস, অর্ধশত শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

চাকা ফেটে উল্টে গেল পিকনিকের বাস, অর্ধশত শিক্ষার্থী আহত

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে অর্ধশত স্কুলশিক্ষার্থী আহত হয়েছেন। শনিবার সকালে সদর উপজেলার আমনুরা-নাচোল সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত শিক্ষার্থীরা জানান, শিবগঞ্জ উপজেলার দাদনচক এলাকার জিনিয়াস কোচিং সেন্টার থেকে ৭৫ জন শিক্ষার্থী নিয়ে বাসযোগে দিনাজপুরের স্বপ্নপল্লীতে যাচ্ছিলেন তারা। আমনুরা এলাকায় পৌঁছলে বাসটির সামনের চাকা ফেটে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে বাসে থাকা চালকসহ প্রায় অর্ধশত শিক্ষার্থী আহত হন। এর মধ্যে গুরুতর আহত হন ১০ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহফুজ রায়হান জানান, একসঙ্গে এত আহত শিক্ষার্থী আসায় চিকিৎসা দিতে হিমশিম খেতে হচ্ছে তাদের। সব চিকিৎসক ও স্টাফরা একসঙ্গে কাজ করছেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান বলেন, শিক্ষার্থীদের বহনকারী বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। শিক্ষার্থীদের চিকিৎসাসেবা নিশ্চিতে সহযোগিতা করছে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৪ পূর্বাহ্ণ | শনিবার, ০৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]