শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানের বাহুডোরে কে এই সুন্দরী?

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৫ মার্চ ২০২৩ | প্রিন্ট

সালমানের বাহুডোরে কে এই সুন্দরী?

বলিউডে একের পর এক তারকা যখন বিয়ের পিঁড়িতে বসছেন তখন একমাত্র ব্যতিক্রম সালমান খান। সময়ের সঙ্গে সঙ্গে বয়সও বেড়ে চলেছে পানির মতো। ৬০ বছরের দোরগোড়ায় দাঁড়িয়েও বিয়ের নামগন্ধ করছেন না তিনি। একে একে সমস্ত প্রাক্তনদেরই বিয়ে হয়ে যাচ্ছে। কিন্তু সালমান আইবুড়ো থেকেই একের পর এক প্রেম করে চলেছেন।

বয়স বাড়লেও ক্রেজ কিন্তু কমার বদলে বেড়েই চলেছে ভাইজানের। তরুণীরা কার্যত সালমান বলতে অজ্ঞান। আর অভিনেতাও প্রেমিকা বদলাতেই অভ্যস্ত। বেশিদিন এক রমণীতে মন ওঠে না তার। ঐশ্বরিয়া রাই বচ্চন, সোমি আলি, সঙ্গীতা বিজলানি, ক্যাটরিনা কাইফ, জেরিন খান, ইউলিয়া ভান্টুর- সালমানের প্রেমিকার তালিকাটা ক্রমশ দীর্ঘ হচ্ছে। হলিউডের দিকেও হাত বাড়াচ্ছেন তিনি।

মাঝে নিজের থেকে ঢের ছোট পূজা হেগড়ের সঙ্গে সালমানের সম্পর্কে জড়ানোর গুঞ্জন শোনা গিয়েছিল। এবার ফের এক নারীঘটিত কারণেই চর্চায় উঠে এলেন ভাইজান। একটি ছবি ভাইরাল হয়েছে তার। বিমানসেনার পোশাক পরে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে সালমান। তার বুকে প্রায় ঢলে পড়েছেন এক তরুণী। তাকে নিয়েই যত কৌতূহল নেটিজেনদের।

কে এই তরুণী? সালমানকে যেভাবে জড়িয়ে ধরেছেন তিনি তাতে দুজনের মধ্যে যথেষ্ট ঘনিষ্ঠতা আছে বলেই মনে হয়। ভাইজানের মুখেও হাসি আর ধরছে না। জানা যাচ্ছে, এটি বেশ পুরনো একটি ছবি। তবে ওই তরুণী কে তা এখনো অজানাই রয়ে গিয়েছে। কারো মতে, তিনি সম্ভবত সালমানের একজন অনুরাগী। তবে অনেকেই দাবি করেছেন, ক্যাটরিনার সঙ্গেও এত হাসি হাসি মুখে কখনো ছবি তুলতে দেখা যায়নি সালমানকে।

সালমানকে শেষবার পর্দায় দেখা গিয়েছে ‘পাঠান’ ছবিতে। শাহরুখের কামব্যাক ছবিতে ক্যামিও করে শোরগোল ফেলে দিয়েছিলেন ভাইজান। নিজের ছবিও শিগগিরই রিলিজ করতে চলেছেন তিনি। প্রথমে ‘কিসি কি ভাই কিসি কি জান’ আর তারপর ‘টাইগার থ্রি’ মুক্তি পাবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৯ পূর্বাহ্ণ | রবিবার, ০৫ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]