শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর চেয়ে দেড়গুণ বেশি পারিশ্রমিকে সৌদিতে মেসি!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০১ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

রোনালদোর চেয়ে দেড়গুণ বেশি পারিশ্রমিকে সৌদিতে মেসি!

চলতি মৌসুমেই প্যারিস সেইন্ট জার্মাইনের (পিএসজি) সঙ্গে চুক্তি শেষ হচ্ছে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির। ফরাসি জায়ান্টদের সঙ্গে নতুন করে চুক্তি না হওয়ায় মেসির ঠিকানা পরিবর্তনের জোর গুঞ্জন উঠেছে।

মেসিকে পেতে বিশ্বের নামীদামি ক্লাবগুলো দৌড়ঝাপ শুরু করে দিয়েছে। এ তালিকায় সাবেক স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে চুক্তির গুঞ্জনও রটেছে মেসির। তবে সেটি পুরোপুরি গুঞ্জন নয়।

কাতালান ক্লাবটির ভাইস প্রেসিডেন্ট রাফা ইউস্তে বলেন, ‘আমরা তার (মেসি) শিবিরের সঙ্গে যোগাযোগ করেছি।’

এরই মধ্যে মেসিকে নিয়ে নতুন খবর জানিয়েছে একাধিক ইউরোপিয়ান সংবাদমাধ্যম। জানা যায়, ‘নতুন করে মেসির ব্যাপারে আগ্রহী হয়েছে আল হিলাল। এমনকি তারা নাকি আর্জেন্টাইন মহাতারকাকে দলে নিতে রোনালদোর চেয়ে বেশি বেতন দিতে প্রস্তুত।’

অবশ্য টাকার অংক কত, সেটি নিশ্চিত হওয়া যায়নি। এর আগে রোনালদোকে পেতে সৌদি ক্লাবটির খরচ হয়েছিল ২১ কোটি ডলার। মেসিকে পেতে আল হিলাল ৩০ কোটি ডলারের প্রস্তাব নিয়ে আসছে।

যদিও পরে জানা যায়, এই প্রস্তাবের বিষয়টি সত্য নয়। এমনকি বিষয়টি নিয়ে আল হিলাল কিংবা মেসির এজেন্টও আনুষ্ঠানিকভাবে কিছুই জানায়নি। এতে সৌদি ক্লাবে মেসির নাম লেখানোর ব্যাপারটি গুঞ্জনই বটে।

অন্যদিকে, বেতনের রেকর্ড গড়ে মেসির আল হিলালের যাওয়ার পথে আবার বড় বাধার নাম বার্সেলোনা।

ফরাসি পত্রিকা লেকিপ জানিয়েছে, মেসির আর্থিক চাহিদা এবং চুক্তির মেয়াদ ঠিকঠাক না হওয়ার কারণে মূলত ঝুলে আছে আর্জেন্টাইন তারকার প্যারিস-ভবিষ্যৎ। দুই পক্ষের এই অনিশ্চয়তার সুযোগ নিয়ে মেসিকে পাওয়ার লড়াইয়ে এখন এগিয়ে এসেছে একাধিক ক্লাব।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২০ পূর্বাহ্ণ | শনিবার, ০১ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]