রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেঞ্চুরি হাঁকালেন কায়েস

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৮ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

সেঞ্চুরি হাঁকালেন কায়েস

লম্বা সময় ধরে জাতীয় দলের জার্সিতে দেখা যায় না ইমরুল কায়েসকে। তবে জাতীয় দলে সুযোগ না হলেও ফ্র্যাঞ্চাইজি ও ঘরোয়া লিগে সমানতালে পারফরম্যান্স করে যাচ্ছে তিনি। মূলত তারই ধারাবাহিকতায় ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দুর্দান্ত সেঞ্চুরি হাঁকিয়েছেন এ বাঁহাতি ব্যাটার।

শনিবার বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) তিন নম্বর মাঠে সিটি ক্লাবের মুখোমুখি হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। এ ম্যাচে ব্যাটারদের দুর্দান্ত পারফরম্যান্সে রানের পাহাড় গড়েছে মোহামেডান।

এদিন টস জিতে আগে ব্যাট করতে নামে মোহামেডান স্পোর্টিং ক্লাব। এ ম্যাচে চলমান আসরে প্রথমবারের মতো তিন অংকের ম্যাজিক ফিগারের দেখা পেয়েছেন অধিনায়ক ইমরুল কায়েস। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদের ৭১ এবং মাহেদুল হাসান অঙ্কনের ৬৫ রানে ভর করে নির্ধারিত ৫০ ওভার শেষে মোহামেডানের সংগ্রহ ৩৪৮ রান।

এ ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে দলীয় ১৮ রানেই আউট হয়ে ফেরেন ওপেনার রনি তালুকদার। সাজঘরে ফেরার আগে ১১ রান করেন তিনি।
এরপর ইমরুল কায়েসের সঙ্গে জুটি গড়ার চেষ্টা করেন সৌম্য সরকার। তবে সৌম্যও বেশি দূর যেতে পারেননি। ১৩ রান করে আউট হয়ে যান তিনি। এছাড়া জাতীয় দল থেকে ফিরে এদিন মিরাজ করেছেন মোটে ৬ রান।

এরপরই রিয়াদকে সঙ্গে নিয়ে জুটি গড়েন ইমরুল। রিয়াদ ব্যক্তিগত অর্ধশতক তুলে নিয়েছেন। পরবর্তীতে তিনি ৭১ রান করে ফিরলেও অন্যপ্রান্তে অটল ছিলেন ইমরুল। এরপর তিনি তুলে নেন চলতি ডিপিএলে প্রথম শতক। ব্যক্তিগত ১১৪ রানে থাকা অবস্থায় তিনি রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছেড়ে যান।

এরপর দলের হাল ধরেন সাকিব আল হাসান এবং অঙ্কন। ব্যাট হাতে রীতিমত তাণ্ডব চালাতে থাকেন অঙ্কন। সেই ধারাবাহিকতায় পরে তিনি অর্ধশতকও পেয়ে যান। আউট হওয়ার আগে এই তরুণ ক্রিকেটার করেন ৬৫ রান। এছাড়া সাকিব ২৬ রান এবং আরিফুল হক করেন ১৪ রান।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০১ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]