মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাঞ্জাবকে হারিয়ে চলতি আসরে হায়দরাবাদের প্রথম জয়

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

পাঞ্জাবকে হারিয়ে চলতি আসরে হায়দরাবাদের প্রথম জয়

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে পাঞ্জাব কিংসকে ৮ উইকেটে হারিয়ে প্রথম জয়ের দেখা পেল সানরাইজার্স হায়দরাবাদ। পাঞ্জাবের হয়ে একাই লড়েন অধিনায়ক শিখর ধাওয়ান। বাকি ব্যাটারদের ব্যাটিং ব্যর্থতায় বড় সংগ্রহ দাঁড় করাতে পারেনি তারা। ১৭ বল হাতে রেখে সহজেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় সানরাইজার্স হায়দরাবাদ।

রোববার (৯ এপ্রিল) টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে পাঞ্জাব। জবাবে রাহুল ত্রিপাঠি ও এইডেন মার্করামের দারুণ ব্যাটিংয়ে ১৭ ওভার ১ বলেই জয় পায় হায়দরাবাদ।

আগে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খায় পাঞ্জাব। প্রথম বলেই প্রাবসিমরান সিংয়ের উইকেট হারায় তারা। একপ্রান্ত আগলে রেখে লড়াই চালিয়ে যান অধিনায়ক শিখর ধাওয়ান। লড়তে থাকা ধাওয়ান ফিফটি পূরণ করেন ৪২ বলে। শেষ পর্যন্ত অপরাজিত থাকলেও মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন পাঞ্জাব অধিনায়ক। ৫ ছক্কা ও ১২ চারে ৯৯ রান করেন ধাওয়ান। এছাড়া স্যাম কারেনের ব্যাট থেকে আসে ২২ রান।

পাঞ্জাবের দেয়া ১৪৪ রানের জবাবে ব্যাট করতে নেমে ধীরগতির শুরু করেন হায়দরাবাদের দুই ওপেনার হ্যারি ব্রুক ও মায়াঙ্ক আগারওয়াল। ব্রুক ১৩ রান করে আউট হলে মায়াঙ্কও এদিন নিজের ইনিংস বড় করতে পারেননি। ২১ রানে প্যাভিলিয়নে ফেরেন তিনিও। এই দুই ব্যাটারের বিদায়ের পর আর পেছন ফিরে তাকাতে হয়নি হায়দরাবাদকে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪২ পূর্বাহ্ণ | সোমবার, ১০ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]