বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদে এক ডজন নাটকে অনিক

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১১ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ঈদে এক ডজন নাটকে অনিক

ঢালিউডের অভিনেতা অনিক রহমান অভি। বেশ কিছু দিন কাজের বাইরে থাকলেও গত বছর থেকে ফিরেছেন কাজে। নিয়মিত কাজ করছেন তিনি। চলচ্চিত্র ও নাটকে নিয়মিত দেখা যাচ্ছে তাকে। মুক্তির অপেক্ষায় রয়েছে বেশ কিছু সিনেমাও।

ঈদকে ব্যস্ত সকল অভিনেতা-অভিনেত্রীরা। কাজ করছেন ঈদের বিভিন্ন কাজে। সেই ধারাবাহিকতায় অনিক রহমান অভি ও কাজ করছেন ঈদের নাটকে। ইতিমধ্যেই তিনি এক ডজনেরও বেশি নাটকের শুটিং শেষ করেছেন। তার মধ্যে আছে ধারাবাহিক, একক, টেলিফিল্ম।

তাজু কামরুল পরিচালিত ‘মনের ঠিকানা’, ‘মনের মানুষ’। সাদেক সিদ্দিকী পরিচালিত ‘পরীবানু’ ‘সোনার বাসী’ ইত্যাদি নাটকের কাজ শেষ করেছেন ঈদের আগেই। এছাড়াও তিনি ‘পরানের পরান’ ‘হাওয়া বদল’ ‘জাদুকর’ চলচ্চিত্রেও কাজ করছেন।

অনিক রহমান অভির জানান, ঈদ আসলেই কাজের ব্যস্ততা বেড়ে যায়। আমি ঈদকে ঘিরে এবছরের প্রথম থেকে বিভিন্ন সময় শুটিং করেছি। এবার ঈদে ডজনেরও বেশি নাটকে এ কাজ করেছি। প্রত্যেকটি কাজই আনন্দদায়ক ভাবে করেছি। প্রত্যেকটি কাজই মনের মতো করে করেছি। কাজ গুলো যখন দর্শকরা দেখলে নিশ্চয়ই খুশি হবে।

চিত্রনায়ক অনিক রহমান অভি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী পপির সঙ্গে অভিনয় করেছেন ‘সাহসী যোদ্ধা’ সিনেমায়। এ ছাড়াও তিনি অভিনয় করেছেন ‘চটপটি ভালোবাসা’, ‘দুষ্টু ছেলে’, ‘ভালোবাসা ডটকম’সহ একাধিক সিনেমায়।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]