রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃষ্টির বাধায় বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ, টসে বিলম্ব

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০২ মে ২০২৩ | প্রিন্ট

বৃষ্টির বাধায় বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ, টসে বিলম্ব

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আজ (মঙ্গলবার) স্বাগতিক শ্রীলংকার মুখোমুখি হচ্ছে বাংলাদেশের মেয়েরা। কলম্বোর পি সারা ওভালে বাংলাদেশ সময় সকাল ১০টা ৩০ মিনিটে ম্যাচটি শুরু হওয়ার কথা। তবে এ ম্যাচ শুরুর আগে হানা দিয়েছে বৃষ্টি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ম্যাচ শুরুর নির্ধারিত সময়ের আধাঘণ্টা পেরিয়ে গেছে। তবে এখনো টসই অনুষ্ঠিত হয়নি। প্রকৃতির বিরূপ আবহাওয়ার ফলে এ ম্যাচ মাঠে গড়ানো নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

এর আগে বৃষ্টির কারণে সিরিজের প্রথম ওয়ানডেও পরিত্যক্ত হয়েছিল। সেই ম্যাচে কলম্বোর পি সারা ওভালে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামে স্বাগতিক শ্রীলংকা। ৩৬ দশমিক ৪ ওভারে ৬ উইকেটে ১৫২ রান করে লংকানরা।

এরপর বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হয়ে যায়। বল হাতে বাংলাদেশের পক্ষে বাঁ-হাতি স্পিনার নাহিদা আকতার ৭ ওভারে ২৪ রানে ৩ উইকেট নেন। ১টি করে উইকেট নেন জাহানারা আলম, সুলতানা খাতুন ও ফাহিমা খাতুন।

প্রথমবারের মতো শ্রীলংকার বিপক্ষে দ্বিপাক্ষিক ওয়ানডে সিরিজ খেলছে বাংলাদেশ নারী দল। এই সিরিজটি আইসিসি উইমেন্স চ্যাম্পিয়নশিপের অন্তর্ভূক্ত। ওয়ানডে সিরিজ শেষে শ্রীলংকার বিপক্ষে ৯ মে থেকে তিন ম্যাচের টি-২০ সিরিজ অনুষ্ঠিত হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]