শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনব পদ্ধতিতে ডিভোর্স উদযাপন করে ভাইরাল অভিনেত্

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৩ মে ২০২৩ | প্রিন্ট

অভিনব পদ্ধতিতে ডিভোর্স উদযাপন করে ভাইরাল অভিনেত্

অভিনেত্রী শালিনির হাতে ডিভোর্সের ফেস্টুন। তার চোখে-মুখে মুক্তির উচ্ছ্বাস। কখনো স্বামীর সঙ্গে তোলা ছবি ছিঁড়ে ফেলছেন। কখনো আবার এক হাতে মদের বোতল নিয়ে সগর্বে জানিয়ে দিচ্ছেন তার জীবনে ৯৯টা সমস্যা থাকলেও, স্বামী তার মধ্যে একটা আর নয়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বেশ কিছু ছবিতে এমন দৃশ্য দেখা যায়।

বিয়েবিচ্ছেদ যে কোনো দম্পতির জন্য বেদনার। কিন্তু তামিল টিভি অভিনেত্রীর দৃষ্টিতে তা ভিন্ন। আর এজন্য বিয়েবিচ্ছেদকে উদযাপন করতে ভিন্নধর্মী ফটোশুটে করিয়েছেন। যার ছবি এখন অন্তর্জালে ভাইরাল। এসব ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে বিশেষ বার্তাও দিয়েছেন এই অভিনেত্রী। সাহসী পদক্ষেপকে অনেক সাধুবাদ জানিয়েছেন, আবার অনেকে তাকে নিয়ে কড়া সমালোচনা করছেন।

এসব ছবি পোস্ট করে শালিনি ক্যাপশনে লিখেছেন- যেসব নারীরা নির্বাক তাদের জন্য একজন ডিভোর্সি নারীর এই বার্তা। একটি খারাপ বিয়ে থেকে বেরিয়ে আসাই উচিত। কারণ সুখী হওয়ার প্রত্যাশা আপনারও রয়েছে। আপনার ভবিষ্যৎ ও সন্তানের ভবিষ্যতের জন্য নিজেক নিয়ন্ত্রণ করুন এবং প্রয়োজণীয় পরিবর্তনগুলো জরুরি।

শালিনি মনে করেন ডিভোর্স হলেই কেউ ব্যর্থ নন। এ অভিনেত্রী বলেন, বিয়েবিচ্ছেদ মানেই আপনি ব্যর্থ নন। আপনার জীবনে ইতিবাচক পরিবর্তনের জন্য এটি টার্নিং পয়েন্ট। বিয়ে থেকে বেরিয়ে এসে একা জীবনযাপনের জন্য সাহস লাগে। আর সেই সমস্ত নারীদের জন্য আমার এই আত্মত্যাগ।

ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলা জানিয়েছে, ২০২০ সালে রিয়াজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শালিনি। এ দম্পতির রিয়া নামে একটি কন্যা সন্তান রয়েছে। কয়েক মাস আগে শারীরিক-মানসিক নির্যাতনের অভিযোগ করেন স্বামীর বিরুদ্ধে। তারপর বিয়েবিচ্ছেদের আবেদন করেন। সর্বশেষ ডিভোর্সের পর ভিন্নধর্মী ফটোশুট করে উল্লাস করেন এই অভিনেত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১০ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]