বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষণের ভিডিও ধারণ করে কিশোরীকে ব্ল্যাকমেইল করতেন শাকিল

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৩ মে ২০২৩ | প্রিন্ট

ধর্ষণের ভিডিও ধারণ করে কিশোরীকে ব্ল্যাকমেইল করতেন শাকিল

বরগুনার তালতলীতে এক কিশোরীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে শাকিল নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাকিল উপজেলার মিশনবাড়িয়া ইউপির মিনিপাড়া গ্রামের আব্দুল মন্নান হাওলাদারের ছেলে।

জানা গেছে, গত ২২ মার্চ জয়ালভাঙ্গা প্রজেক্ট এলাকায় একটি দোকানে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করেন শাকিল। পরে সেই ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দেন তিনি। একপর্যায়ে কোনো উপায় না পেয়ে র‌্যাবের সহযোগিতা চান ওই কিশোরীর পরিবার। এ ঘটনায় সোমবার রাতে অভিযান চালিয়ে শাকিলকে গ্রেফতার করে র‌্যাব-৮। এ সময় শাকিলের মোবাইল জব্দ করা হয়। ওই মোবাইলে ভুক্তভোগী কিশোরীর সঙ্গে তার অশ্লীল ছবি ও ভিডিও পাওয়া যায়। পরে তাকে তালতলী থানায় হস্তান্তর করা হয়।

তালতলী থানার ওসি মো. শাখাওয়াত হোসেন তপু জানান, শাকিলকে ধর্ষণ ও পর্নোগ্রাফির মামলায় মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৯ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]