শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতিবাদী হতে গিয়ে কতটা আর্থিক ক্ষতির মুখে কঙ্গনা?

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৮ মে ২০২৩ | প্রিন্ট

প্রতিবাদী হতে গিয়ে কতটা আর্থিক ক্ষতির মুখে কঙ্গনা?

কঙ্গনা রানাওয়াত মানেই বিতর্ক। অভিনয়ের জন্য যতটা না তিনি সংবাদের শিরোনাম হন, তার চেয়ে বেশি হন নানা বিতর্কে জড়িয়ে।

যেকোনো বিষয়েই নিজের মতামত দিতে পছন্দ করেন কঙ্গনা। রাজনৈতিক বিষয়েও নিজের মতপ্রকাশে পিছপা হন না এ অভনেত্রী। নিজের মন্তব্যের জন্য আর্থিক ক্ষতির মুখেও পড়েছেন তিনি। সেই ক্ষতির অঙ্ক কত জানেন? সে কথা নিজেই জানালেন অভিনেত্রী।

কঙ্গনা নিজেকে খাঁটি দেশপ্রেমিক বলে থাকেন। কঙ্গনা জানান, দেশদ্রোহীদের বিরুদ্ধে মুখ খোলার জন্য নাকি প্রতি বছর ৩০-৪০ কোটি টাকার ক্ষতি হয়েছে তার। এমনকি ২৫টি সংস্থার সঙ্গে চুক্তিও হারিয়েছেন।

সম্প্রতি ইলন মাস্কের একটি সাক্ষাৎকার শেয়ার করে কঙ্গনা লেখেন- আমার যা মনে হয়, আমি তাই-ই বলব। তাতে যদি আমার আর্থিক ক্ষতি হয়, তবে তাই হোক। এটাই চারিত্রিক দৃঢ়তা। এটাই প্রকৃত সাফল্যের উদাহরণ। দেশদ্রোহীদের বিরুদ্ধে আওয়াজ তুলে আমি প্রায় ২০-২৫টি সংস্থার চুক্তি হারিয়েছি। বছরের প্রায় ৩০-৪০ কোটি টাকা আমার হাতছাড়া হয়েছে। আমি একজন স্বাধীন মানুষ এবং আমি যা মনে করি, তা বলা থেকে কেউ আমাকে আটকাতে পারবে না।

কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে কঙ্গনাকে প্রশ্ন করা হয়, তিনি ভবিষ্যতে রাজনীতিতে যোগ দিতে চান কি না।

প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, যদি আপনি বলেন আমি রাজনীতিক হতে চাই, তা হলে সেটা অত্যন্ত অশালীন একটা চিন্তা। এটা আপনার বলার কথা নয়, এটা জনগণের বলার কথা। যাদের হাতে ক্ষমতা আছে, যারা এগুলো নিয়ন্ত্রণ করেন, এটা তাদের বলার কথা।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]