বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাওন হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১১ জুন ২০২৩ | প্রিন্ট

শাওন হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

জামালপুর সদর থানা পুলিশ চাঞ্চল্যকর শাওন হত্যা মামলার প্রধান আসামী শহীদ মিয়া (৪৫)কে গ্রেফতার করেছে ।

শনিবার (১০ জুন) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ঘোড়াধাপ ইউনিয়নের জোকা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি সদর উপজেলার নান্দিনা পুরাতন পাড়া এলাকার মৃত বশা মিয়ার ছেলে।

জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, সদর উপজেলার নান্দিনা নয়াপাড় গ্রামের মো. গোলাম মোস্তফার ছেলে নান্দিনা বাজারে কাপড় দোকানের কর্মচারী শাওনকে পারিবারিক কলহের জের ধরে চলতি মাসের ৪ তারিখ বিকালে প্রকাশ্যে দিবালোকে ঘাতক শহীদ মিয়া ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় পরদিন নিহতের বাবা বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই শহীদ মিয়া পলাতক ছিলেন। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল শনিবার ভোরে ঘোড়াধাপ ইউনিয়নের জোকা এলাকা থেকে শহীদ মিয়াকে গ্রেফতার করে।

এদিকে ঘাতক শহীদকে গ্রেফতারের পর পুলিশ ব্যাপক জিজ্ঞেসাবাদ করেন। তার স্বীকারোক্তি ও দেখানো মতে ঘটনা স্থলের নিকটবর্তী পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়। আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ঘটনার দিন ঘাতক নান্দিনা নেকজাহান রোড়স্থ শাহীন স্কুলের সামনে পাকা রাস্তার উপর নিহত শাওন হোসেন ফরিদকে তার সাথে থাকা ধারালো ছুরি দিয়ে বুকের ডান পাশে স্বজোরে ঘাই মেরে গুরুতর কাটা রক্তাক্ত জখম করলে সে গুরুতর আহত হয়। ময়মনসিংহ মেডিকেলে নিয়ে গেলে কতর্ব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৮ পূর্বাহ্ণ | রবিবার, ১১ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]