বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদ: ১৮ জুন থেকে পাওয়া যাবে নতুন টাকা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ জুন ২০২৩ | প্রিন্ট

ঈদ: ১৮ জুন থেকে পাওয়া যাবে নতুন টাকা

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ১৮ জুন নতুন নোট বাজারে ছাড়বে বাংলাদেশ ব্যাংক। নির্দিষ্ট ব্যাংকের শাখা থেকে ২৫ জুন পর্যন্ত গ্রাহকরা নতুন টাকা সংগ্রহ করতে পারবেন।

সোমবার বাংলাদেশ ব্যাংক এসব তথ্য জানিয়েছে।

বাংলাদেশ ব্যাংক থেকে জানানো হয়, কোরবানি ঈদ উপলক্ষে সাপ্তাহিক ছুটির দিন ছাড়া প্রতিদিন নতুন টাকা সংগ্রহ করা যাবে, যা ঢাকা অঞ্চলের বিভিন্ন তফসিলি ব্যাংকের শাখা থেকে ১০, ২০, ৫০ ও ১০০ টাকার নতুন নোট বিশেষ ব্যবস্থায় গ্রাহকদের মধ্যে বিনিময় করা হবে।

এক ব্যক্তি একাধিকবার নতুন নোট নিতে পারবেন না। তবে নোট উত্তোলনের সময় ব্যাংকের কাউন্টার থেকে যেকোনো পরিমাণ ধাতব মুদ্রা নিতে পারবেন। তফসিলি ব্যাংকের ৮০টি শাখায় নতুন নোট পাওয়া যাবে।

এছাড়া সোনালী ব্যাংক কোর্ট বিল্ডিং শাখা-গাজীপুর, ইসলামী ব্যাংক বাংলাদেশ গাজীপুর চৌরাস্তা শাখা, মার্কেন্টাইল ব্যাংক নারায়ণগঞ্জ শাখা, এক্সিম ব্যাংক শিমরাইল নারায়ণগঞ্জ শাখা, এনআরবিসি ব্যাংক ভুলতা নারায়ণগঞ্জ শাখা, ইসলামী ব্যাংক বাংলাদেশ কাঁচপুর নারায়ণগঞ্জ শাখা, প্রিমিয়ার ব্যাংক নারায়ণগঞ্জ শাখা, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড সাভার শাখা, প্রাইম ব্যাংক লিমিটেড সাভার শাখা, ন্যাশনাল ব্যাংক শ্রীনগর-মুন্সীগঞ্জ শাখা, ট্রাস্ট ব্যাংক কেরানীগঞ্জ শাখা ও সোনালী ব্যাংক মুন্সীগঞ্জ করপোরেট শাখা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]