বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে ৫ ব্যবসা-প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৫ জুন ২০২৩ | প্রিন্ট

কালীগঞ্জে ৫ ব্যবসা-প্রতিষ্ঠানকে জরিমানা

গাজীপুরের কালীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের ৫টি মামলায় সাড়ে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উম্মে হাফছা নাদিয়া পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এ দণ্ডাদেশ প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উম্মে হাফছা নাদিয়া বলেন, বিকেলে উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। এ সময় ৫টি মামলায় ওই এলাকার ৫ ব্যবসা-প্রতিষ্ঠানকে সাড়ে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন ২০১০ এর ১৪ ধারায় ৩টি মামলায় ৪ হাজার, সড়ক পরিবহন আইনে ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ১টি মামলায় ১ হাজার টাকা জরিমানা করা হয়। তবে এ ধারা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযানে পাট অধিদফতরের গাজীপুর জেলা পাট উন্নয়ন কর্মকর্তা মো. মাজহারুল ইসলাম, কালীগঞ্জ থানার এএসআই আব্দুল কাইয়ুম, বেঞ্চ সহকারী মাহবুবুল ইসলামসহ অন্যান্য পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]