বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২২ জুন ২০২৩ | প্রিন্ট

যাত্রাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

রাজধানীর যাত্রাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. জুম্মন নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো চারজন আহত হয়েছেন।
বুধবার রাতে দ্রুতগামী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে মাতুয়াইল ব্রিজের রেলিংয়ে বসে থাকা লোকজন ওপর তুলে দেয়। এতে মোটরসাইকেলচালকসহ চার জন আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিলে চিকিৎসক জুম্মনকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রবিউল দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিষয়টি তদন্ত করে পরে বিস্তারিত জানাবো।

নিহতের ভগ্নিপতি মো. আকবর হোসেন জানান, মাতুয়াইল মাদরাসা বাজার এলাকায় ব্রিজের ওপর রেলিংয়ে চার বন্ধু বসে গল্প করছিল। ঐ রাস্তাটি এখনো নির্মাণাধীন।

তিনি বলেন, ঐ ব্রিজের রাস্তাটিতে গাড়ি চলাচল শুরু হয়নি। সেই রাস্তায় একটি দ্রুতগামী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বসে থাকা লোকজনের ওপর তুলে দিয়ে পড়ে যায়। এতে ঐ চালকসহ পাঁচজন আহত হয়। গুরুতর আহত জুম্মনকে আমরা হাসপাতালে নিয়ে আসি। সেখানে তার মৃত্যু হয়।

আকবর হোসেন আরো জানান, নিহত জুম্মন বাসে হেলপারি করত, মাঝে মধ্যে অটোরিকশা চালাতো। তার বাবার নাম মৃত নসু মিয়া। পুরোন ঢাকার আগামাছি লেনে তাদের স্থানীয় বাড়ি হলেও তারা বর্তমানে মাতুয়াইল মাছপাড়া এলকায় বসবাস করতো। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল ছোট। বড় বোনের নাম নাসরিন আক্তার।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]