বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি তোমার প্রাক্তন প্রেমিকাদের মতো নই: পরীমনি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৩ জুন ২০২৩ | প্রিন্ট

বেশ কিছুদিন হয়ে গেল পরীমনি ও শরিফুল রাজ আলাদা থাকছেন। সংবাদমাধ্যমকে পরী নিজেই একাধিকবার এ কথা জানিয়েছেন। এরপর থেকে পরীমনির ব্যাপারে রাজ নিশ্চুপ থাকলেও ইঙ্গিতে পরীমনি ঠিকই কিছুদিন পরপর বার্তা দিয়ে থাকেন রাজের উদ্দেশে। আজ শুক্রবারের প্রথম প্রহরেও নাম উল্লেখ না করে সামাজিক মাধ্যমে সন্তানের বাবাকে বার্তা দিলেন এ অভিনেত্রী।

ফেসবুকে পরীমনি নিজের কিছু স্থিরচিত্র প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে সাদা শাড়িতে জড়িয়েছেন নিজেকে। এ লাস্যময়ী বিভিন্ন ছবিতে ধরা দিয়েছেন বিভিন্নভাবে। সেইসঙ্গে দিয়েছেন এক বার্তা।

তিনি লিখেছেন, এভাবেই বছর পেরোবে, কাল পেরোবে। যেভাবে এখন মাস পেরিয়ে যায়! কিছু তবু ফিরে পাওয়া যায় না। এই যেমন আমি। হারিয়ে ফেললে তো হারিয়েই ফেললে। আমি তোমার ওই সব প্রাক্তন প্রেমিকাদের মত নই, যে চাইলেই আবার গায়ে ঘেঁষা যায়।

এদিকে পরীমনির এই পোস্টে অনেকেই মন্তব্য করেছেন। কেউ প্রশংসা করে জানিয়েছেন, ‘কথাগুলো পরীর মতো সুন্দর।’ অন্য একজন লিখেছেন, ‘একদম পরীর মতো লাগছে। সত্যিই তো তাই পরীকে কী চাইলেই কাছে পাওয়া যায়?’

অবশ্য পরীমনি কার উদ্দেশে এমন বার্তা দিয়েছেন সে বিষয়ে কিছু জানাননি। তবে ধারণা করা হচ্ছে সন্তানের বাবা রাজের উদ্দেশেই কথাগুলো লিখেছেন তিনি। কেননা এর আগে বারবার রাজের দিকে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন তিনি। সবশেষ অভিনেত্রী সুনেরাহর সঙ্গে রাজের প্রেমের অভিযোগ আনেন এ নায়িকা। আজ শুক্রবার প্রাক্তন প্রেমিকাদের বিষয়টি উল্লেখ করায় স্পষ্ট রাজকেই এ বার্তা দিয়েছেন অভিনেত্রী।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে আনেন এ ২০২২ সালের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। একই বছরের ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে রাজ্য।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৩ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]