শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামী নির্বাচনে আ’লীগের বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধ থাকতে হবে

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৬ জুলাই ২০২৩ | প্রিন্ট

আগামী নির্বাচনে আ’লীগের বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধ থাকতে হবে

হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ. কে. আজাদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা, দারিদ্রমুক্ত ও শোষণমুক্ত সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন করছেন তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার শহরের শিল্পকলা একাডেমি মিলনায়তনে যুব মহিলা লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা শাখা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ. কে. আজাদ বলেন, প্রধানমন্ত্রী সামগ্রিকভাবে দেশের উন্নয়নে কাজ করছেন। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে। নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়ি না করে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুরের চারটি আসনে দলের প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে হবে।

এফবিসিসিআই’র সাবেক সভাপতি এ. কে. আজাদ আরও বলেন, ‘প্রধানমন্ত্রী আমাদের পদ্মা সেতু উপহার দিয়েছেন। তিনি বলেছেন শিল্প কারখানা গড়ে তুলতে, যাতে পদ্মার এপারের লোককে আর চাকরির জন্য ঢাকায় যেতে না হয়। আমরা তাঁকে কথা দিয়েছি ফরিদপুরে শিল্পকারখানা করব। আমি এই কাজ শুরু করেছি। ফরিদপুরের কাউকেই আর বেকার রাখব না।’

যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক মেহরীন শেখ অয়নিকার সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক রাবেয়া আক্তার বৃষ্টির সঞ্চালনায় সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শওকত আলী জাহিদ, মহিলা বিষয়ক সম্পাদিকা আইভী মাসুদ, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু, যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দা নুসরাত রসূল তানিয়া, শহর স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক এ. টি. এম জামিল তুহিন, কোতয়ালী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন, কোতয়ালী ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান সোহান, শহর ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান মিজান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুব মহিলা লীগের সদস্য ইসরাত জাহান সূচনা, কহিনূর বেগম, কথা ইসলাম, তুবা ইসলাম, সাদিয়া ইসলাম প্রমুখ।

সভায় অন্য বক্তারা বলেন, জেলা আওয়ামী লীগের নেতাদের দায়িত্ব হলো দলকে সুসংগঠিত রাখা। কিন্তু তাদের কেউ কেউ সে কাজ না করে দলে বিভাজন সৃষ্টি করছেন। দলে টেন্ডারবাজ, চাঁদাবাজদের ঠাই দিয়ে প্রকৃত নেতাদের বঞ্চিত করা হচ্ছে। আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে।

এর আগে সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সেখান থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।

/এসআর/

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]