শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগ ষড়যন্ত্রে বিশ্বাস করে না: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩ | প্রিন্ট

আওয়ামী লীগ ষড়যন্ত্রে বিশ্বাস করে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ব‌লেছেন, আওয়ামী লীগ পেশিশক্তি, বৈদেশিক শক্তি কিংবা ষড়যন্ত্রের শক্তিতে বিশ্বাস করে না। তাই আওয়ামী লীগ জনগণের ম্যান্ডেট ছাড়া কাজ করে না।

তি‌নি বিএন‌পির উ‌দ্দে‌শ্যে বলেন, এক দফা কর্মসূচি দিয়েছেন। সরকার পতন কর‌বেন। অথচ দেশের জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। ম‌নে রাখ‌বেন সরকার পরিবর্তনের একটি মাত্র পথ, নির্বাচন। ষড়যন্ত্র ক‌রে কোনো লাভ নেই।

মঙ্গলবার রাজধানীর কারওয়ানবাজারের টিসিবি অডিটোরিয়ামে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

দেশি-বিদেশি ষড়যন্ত্র নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পঁচাত্তরে বঙ্গবন্ধুর হত্যাকাণ্ড আমরা দেখেছি। ১৪ সালে জ্বালাও-পোড়াও আন্দোলন দেখেছি, জঙ্গিবাদের উত্থানের কথা সবার মনে আছে। এখন সবাই মিলে বাংলাদেশ এগিয়ে নিয়ে যেতে চাচ্ছি। কোনো পেশিশক্তি ষড়যন্ত্র করে সফল হবে না।

তি‌নি ব‌লেন, শেখ হাসিনার সরকার বাংলাদেশকে অব্যাহত অগ্রযাত্রার দিকে নিয়ে যাচ্ছে, সেটাই আমাদের স্বপ্ন। আমরা অসম্ভবকে সম্ভব করেছি। ২০০৮ সালে তি‌নি বাংলাদেশকে বদলে দিতে চেয়েছিলেন, সেটা আমরা করেছি।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, দেশে যখন স্থিতিশীল সরকার ও শান্তিপূর্ণ পরিবেশ চলছে, তখনই ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র শুরু করেছে৷ আপনারা নির্বাচনের প্রস্তুতি নেন। আমরা একটা শান্তিপূর্ণ পরিবেশ, উন্নত বাংলাদেশ আগামী প্রজন্মকে উপহার দিতে চাই।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা যদি একত্রে থাকি, কোনো ষড়যন্ত্রই কাজ করবে না। আপনারা ঐক্যবদ্ধ থাকেন। যখনই নেতৃবৃন্দ ডাক দিবে আপনারা সাড়া দেবেন।

তিনি বলেন, কোনো অরাজকতা আমরা করবো না। বিশৃঙ্খলা করবো না। জনগণকে আমাদের ঐক্যবদ্ধতার শক্তি দেখিয়ে আবারো তাদের সমর্থন আদায় করবো।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মহানগর উত্তর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]