শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাকরির খোঁজে নারায়ণগঞ্জে এসে প্রাণ গেল রোহানের

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩ | প্রিন্ট

চাকরির খোঁজে নারায়ণগঞ্জে এসে প্রাণ গেল রোহানের

চাকরির খোঁজে গ্রাম থেকে নারায়ণগঞ্জে এসে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরমান হোসেন রোহান (২২) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তার ছোট ভাই মো. রিপন (২০)।

মঙ্গলবার (১১ জুলাই) সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোহান।

তাদের বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলার দক্ষিণ ঘাটা গ্রামে। তাদের বাবার নাম মো. হোসাইন মিয়া। মাইফুলা কবির কারিগরি স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন রোহান। আপাতত দুই ভাই বেকার ছিলেন।

 

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী গোলাম মোস্তফা জানান, তিনি নিজে নারায়ণগঞ্জ থাকেন। রোহান ও রিপন চাকরির জন্য গ্রাম থেকে সোমবার রাত সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন। ভোরে তাদেরকে রিসিভ করার কথা ছিল গোলাম মোস্তফার। ফজরের সময় কাচপুর নেমে তারা দুই ভাই মোস্তফাকে ফোন দেন। তখন মোস্তফা বাসা থেকে বের হয়ে কাচপুর গিয়ে তাদেরকে দেখতে না পেয়ে তাদের নম্বরে কল দিলে আর্তচিৎকার শুনতে পান। পাশেই থাকা পুলিশের টহল টিমকে জানালে তাদের সহযোগিতায় অদূরে একটি ব্রিজের ওপর তাদের দুই ভাইকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।

ওই দুই ভাইয়ের বরাত দিয়ে তিনি জানান, বাস থেকে কাচপুর নামার পর কয়েকজন ছিনতাইকারী তাদেরকে পাশের একটি ব্রিজে নিয়ে যায়। সেখানে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে সব কিছু বের করে দিতে বলে। দুইভাই প্রতিবাদ করায় তখন ছিনতাইকারীরা তাদের দুজনেরই পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তবে তাদের কাছ থেকে কোনো টাকা-পয়সা নিতে পারেনি।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রোহানের মরদেহটি মর্গে রাখা হয়েছে। আর আহত রিপনের অস্ত্রোপচার চলছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]