শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুনামগঞ্জে পাহাড়ি ঢলে নিখোঁজ দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৫ জুলাই ২০২৩ | প্রিন্ট

সুনামগঞ্জে পাহাড়ি ঢলে নিখোঁজ দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

সুনামগঞ্জে সুরমা নদীতে গোসল করতে নেমে ঢাকার ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় দুই শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। নিখোঁজ হওয়া দুই শিক্ষার্থীর হলেন নাফিস আবরার (২৬) ও তুষার রায় (২৬)। তবে নিখোঁজের পর তুষার রায়কে জীবিত উদ্ধার করা গেলেও এখনো নিখোঁজ নাফিস আবরার।

আবরার (২৬) নাটোর জেলার লালপুর থানার গোলাপপুর পৌরসভার গাউছুল আলমের ছেলে। তুষার রায় (২৬) পাবনা জেলার ধামরা থানার নির্মল কুমার রায়ের ছেলে। উদ্ধারকৃত শিক্ষার্থী তুষার সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

শুক্রবার সাড়ে ৫ টার দিকে সুনামগঞ্জ পৌর শহরের রিভার ভিউয়ে এই দুর্ঘটনা ঘটে। নিখোঁজের পর পর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স প্রায় এক ঘণ্টা উদ্ধার অভিযান চালালেও অন্ধকার হয়ে যাওয়ায় নিখোঁজ অবস্থায় অভিযান স্থগিত করা হয়। নিখোঁজের বিষয় নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন। তিনি জানান, তারা তাদের সুনামগঞ্জের বন্ধুর বাড়িতে বিয়েতে এসেছিল।

এ বিষয়ে সুনামগঞ্জ সদর ফায়ার স্টেশন ও সিভিল ডিফেন্স কর্মকর্তা নিউটন দাশ জানান, বিকেল সাড়ে ৫ টার দিকে আমরা পানিতে ডুবার খবর পাই। সঙ্গে সঙ্গেই ডুবুরি দিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করে একজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে অপরজন নিখোঁজ আছে। রাত হয়ে যাওয়ায় অভিযান বন্ধ আছে, আগামীকাল আবার উদ্ধার অভিযান পরিচালনা করা হবে। তবে পাহাড়ি ঢলের কারণে নদীতে যে অস্বাভাবিক স্রোত আছে তাকে খুঁজে পাওয়া অনেকটা মুশকিল হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪০ পূর্বাহ্ণ | শনিবার, ১৫ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]