শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে গাঁজা-হিরোইনসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ জুলাই ২০২৩ | প্রিন্ট

কুড়িগ্রামে গাঁজা-হিরোইনসহ আটক ৪

কুড়িগ্রামে থানা পুলিশ ও ডিবির পৃথক অভিযানে ২০ কেজি গাঁজা এবং হিরোইনসহ চার মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

বুধবার বিকেলে আটককৃতদের আদালতের মাধ্যমে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, মঙ্গলবার দুপুরে সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের মধ্য কোমরপুর এলাকার নাগেশ্বরী-কুড়িগ্রাম সড়কে ডিবি পুলিশের ভ্রাম্যমাণ চেকপোস্ট থেকে ফরিদুল ইসলাম ফরহাদ নাম এক মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত ফরিদুল ইসলাম ফরহাদ ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

এছাড়া মঙ্গলবার রাতে ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের কাশিয়াবাড়ী এলাকা থেকে হিরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক হয়। আটককৃতরা হলেন- কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের রেজাউল ইসলাম (২৬), মাসুদ রানা (২৬) এবং ফুলবাড়ী সদর ইউনিয়নের কুটিচন্দ্রখানা গ্রামের আনু মিয়া (৩৫)।

ফুলবাড়ী থানার ওসি প্রাণকৃষ্ণ দেব নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। বুধবার বিকেলে আটককৃতদের আদালতের মাধ্যমে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৭ অপরাহ্ণ | বুধবার, ১৯ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]