শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীর সঙ্গে সখ্য গড়ে স্বামীর সঙ্গে পরকীয়া

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ জুলাই ২০২৩ | প্রিন্ট

স্ত্রীর সঙ্গে সখ্য গড়ে স্বামীর সঙ্গে পরকীয়া

অভিনব কৌশলে প্রতারণার অভিযোগে একটি চক্রের নারীসহ তিন সদস্যকে গ্রেপ্তার করেছে মিরপুর মডেল থানা পুলিশ। পুলিশ বলছে, চক্রটির নারী সদস্য প্রথমে স্ত্রীর সঙ্গে সখ্য গড়ে তোলেন। এরপর তার কাছ থেকে স্বামীর নম্বর নেন। এবার স্বামীর সঙ্গে প্রেমের অভিনয় করেন। একপর্যায়ে সুযোগ বুঝে নিজেদের আস্তানায় ডেকে ব্ল্যাকমেল করে অর্থ আদায় করেন।

এমন অভিযোগে মঙ্গলবার (১৮ জুলাই) মিরপুরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চক্রের তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন—মোসা. মায়া তানিয়া (২১), মো. নাজমুল হোসেন (২২), মো. তানভীর মাহতাব (২৫)।

সন্ধ্যায় এসব তথ্য জানান মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি জানান, প্রথমে তানিয়া বিভিন্ন পুরুষের সঙ্গে ফোনে ভাব জমিয়ে বাসায় ডেকে আনেন। বাসায় আগে থেকেই অবস্থান করেন চক্রের পুরুষ সদস্য নাজমুল ও মাহতাব। ওই ব্যক্তি বাসায় আসার সঙ্গে সঙ্গেই তাকে মারধর করে হাত–পা বেঁধে ফেলা হয়। এরপর নগ্ন করে তানিয়ার সঙ্গে আপত্তিকর ছবি তোলে ও ভিডিও ধারণ করে। সেই ছবি–ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে টাকা আদায় করা হয়।

ওসি মহসীন আরও জানান, সম্প্রতি এক ব্যক্তির কাছ থেকে এভাবে টাকা আদায়ের চেষ্টা করার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে। চক্রের সদস্য তানিয়া প্রথমে ওই ব্যক্তির স্ত্রীর সঙ্গে সখ্য গড়ে তোলেন। স্ত্রী একবার তানিয়ার মোবাইল নম্বর থেকে ফোন করে স্বামীর সঙ্গে কথা বলেন। এভাবেই স্বামীর ফোন নম্বর পেয়ে যান তানিয়া। এরপর তার সঙ্গে নিয়মিত কথা বলতে থাকেন।

আজ ওই ব্যক্তিকে মিরপুর দেখা করতে বলেন তানিয়া। বাসায় দেখা করতে গেলে নাজমুল ও মাহতাব তাঁকে মারধর করে হাত–পা বেঁধে ফেলেন। এরপর নগ্ন ছবি তুলে ১ লাখ টাকা দাবি করেন। অনেক দেন দরবারের পর ২০ হাজার টাকায় রফা হয়। এর ফাঁকে কৌশলে পুলিশকে জানান ওই ব্যক্তির স্ত্রী। পরে পুলিশের পাতা ফাঁদে ধরা দেন মাহতাব। টাকা নিতে এসে হাতেনাতে ধরা পড়ার পর তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে বাকিদের গ্রেপ্তার ও জিম্মিকে উদ্ধার করে পুলিশ।

তাদের আইনগত পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানান ওসি।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৬ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]