শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেখা করতে এসে ধরা, অনশনে প্রেমিকা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২১ জুলাই ২০২৩ | প্রিন্ট

দেখা করতে এসে ধরা, অনশনে প্রেমিকা

সুমন মণ্ডলের সঙ্গে তিন বছরের প্রেমের সম্পর্ক স্কুলছাত্রীর। সম্প্রতি অন্যত্র দুজনেরই বিয়ে ঠিক করে তাদের পরিবার। এ বিষয়ে কথা বলতে গত ১৯ জুলাই রাতে একটি ঘরে দেখা করেন তারা। এ সময় স্থানীয়রা তাদের ধরে ফেলেন। একপর্যায়ে কৌশলে পালিয়ে যান সুমন। এরপর রাতেই সুমনের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশনে বসেন ওই ছাত্রী। তবে প্রেমিকাকে বাড়িতে দেখে পালিয়েছেন প্রেমিক।

ঘটনাটি ঘটেছে রাজবাড়ী সদর উপজেলায়। বৃহস্পতিবার সুমন মণ্ডলের বাড়িতে গিয়ে দেখা যায়, তার বাড়ির বারান্দায় বসে আছেন ওই ছাত্রী।

ওই ছাত্রী জানান, তিন বছর আগে সুমন মণ্ডলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি তাদের দুজনেরই পরিবার থেকে অন্য জায়গায় বিয়ে ঠিক করে। এ বিষয়ে কথা বলার জন্য গত বুধবার (১৯ জুলাই) রাত ৯টার দিকে ওই ছাত্রীর চাচাতো ভাই আলমাসের ঘরে দেখা করেন তারা। সেখানে স্থানীয়রা তাদের ধরে ফেলেন। পরে কৌশলে পালিয়ে যান সুমন। এরপর রাতেই সুমনের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশনে বসেন ওই ছাত্রী।

তিনি আরো বলেন, সুমন যদি আমাকে বিয়ে না করে তাহলে ওর বিরুদ্ধে আমি ধর্ষণ মামলা করব। এমনকি আমি আত্মহত্যাও করব।

ওই ছাত্রীর বাবা ও মা বলেন, আমাদের মেয়ের সর্বনাশ যা হবার তা হয়ে গেছে। আমরা চাই সুমন আমাদের মেয়েকে বিয়ে করুক। তা না হলে আমরা তার বিরুদ্ধে মামলা করব।

খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাফর আলী বিশ্বাস বলেন, রাতেই ওই স্কুলছাত্রীর অনশনের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

রাজবাড়ী সদর থানার ওসি মেহাম্মদ শাহাদাত হোসেন জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]