শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংগঠনের সাথে যুক্ত থাকলে যুব সমাজ মাদক থেকে দূরে থাকবে- দয়াল বড়ুয়া

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২২ জুলাই ২০২৩ | প্রিন্ট

সংগঠনের সাথে যুক্ত থাকলে যুব সমাজ মাদক থেকে দূরে থাকবে- দয়াল বড়ুয়া

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৮ আসনে মনোনয়ন প্রত্যাশী জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন-আহ্বায়ক দয়াল কুমার বড়ুয়া বলেন যুব সমাজ দেশর শক্তি, যুব সমাজই পারে দেশকে এগিয়ে নিতে, সংগঠনের সাথে যুক্ত থাকলে যুব সমাজ মাদক থেকে দূরে থাকবে, যুব সমাজকে স্বপ্ন বান্দব হতে হবে । যেই স্বপ্ন হবে জনগনের কল্যানে এবং সুখ – দু:খে মানুষের পাশে থাকবে। যুব সমাজকে যুব শক্তিতে পরিনত করতে সকলকে মানবিক সংগঠনের সাথে যুক্ত থাকা উচিৎ।

২১ জুলাই শুক্রবার রাজধানীর উত্তরা একটি পার্টি সেন্টারে ‘আমরা সবাই সবার’ স্লোগানে ১৯৯৯- এসএসসি ব্যাচের ৩য় তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
No description available.
প্রধান অতিথির বক্তব্যে দয়াল কুমার বড়ুয়া বলেন; দেশের যুব সমাজ এসকল সংগঠনের সাথে যুক্ত থাকলে মাদক থেকে দূরে থাকবে। আজ বাংলাদেশের বিভিন্ন পাড়া-মহল্লায় ছোট ছোট সংগঠন গড়ে উঠেছে। আমি মনে করি এসকল সংগঠনকে আরও এগিয়ে নিয়ে যেতে হবে আর এতে কোন সহযোগিতা প্রয়োজন হলে আমি তা করতে প্রস্তুত আছি।

তিনি আরও বলেন; আমি সংগঠন ও যারা সংগঠনের সাথে যুক্ত তাদের ভালোবাসি। সংগঠন করা অত সহজ নয়। আমি নিজে একজন সংগঠক। ছাত্র জীবন থেকে বিভিন্ন সংগঠনের সাথে জড়িত ছিলাম।আমি সংগঠন প্রেমী মানুষ। সংগঠনের পাশে আছি থাকবো, সেই সাথে ‘আমরা সবাই সবার’ স্লোগানে ১৯৯৯- এসএসসি ব্যাচকে আর্থিক সহযোগিতা করে যাবো।

No description available.

এসময় অন্যোন্যদের মধ্যে ‘আমরা সবাই সবার’ স্লোগানে ১৯৯৯- এসএসসি ব্যাচের মোঃ আমিনুল হক, তানিয়া গাজী, নাজমুল ইসলাম, আমিনুল ইসলাম রাজিব, মোঃ লিমন ইসলাম, হাসান খান, মোঃ আমিনুল হক, সুবার্না শিশির, মোঃ আশিক, আরিফুল ইসলাম, মোঃ আশিক আলী, আজিজুল হাকিম, আরিফুল ইসলাম, ইকবাল ইমন, মোঃ শামীম খান, মাহমুদ সিরাজী, মসিউর রহমান, রায়হান খান, আরটিএন রাশেদ আহমেদ, শেখ মাহমুদুর রহমানসহ অনেকে।

No description available.

অনুষ্ঠানে পুরুস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে আয়োজনের শেষ করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০২ পূর্বাহ্ণ | শনিবার, ২২ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]