শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা রহিম নেওয়াজের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩১ জুলাই ২০২৩ | প্রিন্ট

নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের ওপর হামলার ঘটনা ঘটেছে। আজ সোমবার সকাল ৬টার দিকে শহরের চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় এ ঘটনা ঘটে। আহত রহিম নেওয়াজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জনসমাবেশের প্রস্তুতির জন্য দলীয় কার্যালয়ে যাওয়ার পথে আওয়ামী লীগের লোকজন রহিম নেওয়াজের ওপর এই হামলা চালিয়েছেন বলে অভিযোগ বিএনপি নেতাদের।

জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুর অভিযোগ, আওয়ামী লীগের লোকজন লাঠিসোঁটা নিয়ে রহিম নেওয়াজের ওপর হামলা করে। তাঁকে লাঠি ও রড দিয়ে বেধড়ক পিটিয়ে রাস্তায় ফেলে দেয়। অচেতন অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

জেলা যুবলীগ সভাপতি বাশিরুর রহমান চৌধুরী এহিয়া বলেন, বিএনপির কোন নেতাকর্মীর ওপর আমরা হামলা করিনি। কে বা কারা হামলা করেছে, দায়ভার আওয়ামীলীগের ওপর চাপানো হচ্ছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, ভোরে বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের ওপর হামলা হয়েছে বলে শুনেছি। সকাল আটটার পর সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২১ পূর্বাহ্ণ | সোমবার, ৩১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]