রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনয়শিল্পীর বিরুদ্ধে চুরির অভিযোগে জিডি করলেন নির্মাতা

উত্তরা প্রতিনিধি:   |   বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০২৩ | প্রিন্ট

অভিনয়শিল্পীর বিরুদ্ধে চুরির অভিযোগে জিডি করলেন নির্মাতা

নাট্যনির্মাতা রিদম খান শাহীনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে কামরাঙ্গীরচর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তরুণ অভিনয়শিল্পী তূর্যা সৈয়দ নীল।

অন্যদিকে, তূর্যার অভিযোগ সত্য নয় দাবি করে নির্মাতা পাল্টা অভিনয়শিল্পীর বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় টাকা চুরির অভিযোগ এনে সম্প্রতি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নং ৯৭।

অভিযোগে নির্মাতা উল্লেখ করেছেন, আমি দীর্ঘ ২১ বছর যাবৎ নাট্যকার হিসেবে বিভিন্ন চ্যানেলে নাটক ও নাটিকা প্রচার করে আসছি। ২০ তারিখ আমার ‘লেইচ ফিতা ফেরিওয়ালা’ নাটকে মেজো বউ চরিত্রে বিবাদী তূর্যা সৈয়দ নীলকে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করি।

গত ২২ তারিখে গাজীপুর পূবাইল মেঘলা শুটিং স্পটে উক্ত নাটকের শুটিং হয়। সারাদিন শুটিং শেষে দিবাগত রাত অনুমান দেড়টার দিকে বিবাদনি আমার রুম থেকে ৬৫ হাজার টাকা নিয়ে চলে যায়।

আমরা বিষয়টি নিজেদের মধ্যে শেষ করার চেষ্টা করি। এমতাবস্থায় বিবাদী উক্ত বিষয়টি ধাপাচাপা দেয়ার জন্য গত ৩১ জুলাই রাত সাড়ে ১২টার দিকে তার ফেসবুক আইডি থেকে আমার নামে নানা ধরনের মিথ্যা অপবাদ দিচ্ছে এবং কুৎসা ছড়াচ্ছে।

এ প্রসঙ্গে রিদম খান শাহীন বলেন, তূর্যার অভিযোগ সত্য নয়। উল্টো আমার টাকা নিয়ে সে কাউকে কিছু না বলে পালিয়েছে। আমাকে হেয়প্রতিপন্ন করে কথা রটাচ্ছে। এমন অবস্থায় আমি তার বিরুদ্ধে জিডি করে রেখেছি। আমার সংগঠনকে এ বিষয়ে অবগত করেছি। সাংগঠনিকভাবে বিষয়টির সমাধান না হলে আমি ওই মেয়ের বিরুদ্ধে মামলা করব।

চুরির অভিযোগ প্রসঙ্গে জানতে তূর্যার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, রিদম খান নিজের দোষ ঢাকতে আমার বিরুদ্ধে মিথ্যাচার করছেন। আমি যদি সত্যি টাকা চুরি করে থাকি সে প্রমাণ করুক। সে চাইলে সকল ধরনের আইনি ব্যবস্থা নিতে পারে। আমি প্রস্তুত আছি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]