শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কন্যা সন্তানের বাবা হলেন নেইমার জুনিয়র

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৭ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

কন্যা সন্তানের বাবা হলেন নেইমার জুনিয়র

সৌদি ক্লাব আল হিলালে পাড়ি জমানোর পর গত পরশু প্রথম গোলের দেখা পেয়েছেন নেইমার জুনিয়র। তার গোলে ফেরার দিনে উৎসবে মেতে ওঠে মধ্যপ্রাচ্যের দেশটি। হয়তো নেইমার নিজেও গোলের দেখা পেয়ে স্বস্তিতেই ছিলেন।

এবার ভক্তদের বড় সুখবর দিয়েছেন নেইমারের সন্তানের মা ও প্রেমিকা বিয়ানকার্দি। তিনি জানিয়েছেন, তার কোলজুড়ে পৃথিবীতে ভূমিষ্ঠ হয়েছে একটি কন্যা সন্তান। যার বাবা ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র।

শনিবার বিয়ানকার্দি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে সদ্য ভূমিষ্ঠ হওয়া সন্তানের সাথে একটি ছবি পোস্ট করেন। যেখানে বাচ্চাকে চুম্বনরত অবস্থায় দেখা যায় নেইমার ও বিয়ানকার্দিকে।

এর আগে, বিভিন্ন সময়ে প্রেম, ব্রেকআপ ও প্রতারণার অভিযোগের কারণে সংবাদের শিরোনাম হয়েছেন এই জুটি। শনিবার সকাল ৭টার দিকে বিয়ানকার্দি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে লিখেন, ‘আমাদের জীবন ধন্য করে একটি কন্যা সন্তান এসেছে। স্বাগতম, তোমাকে! তুমি ইতোমধ্যে আমাদের কাছে খুব প্রিয়। আমাদের কোল আলোকিত করার জন্য ধন্যবাদ।’

চলতি বছরে জুন মাসে নেইমার ও বিয়ানকার্দি সামাজিক যোগাযোগ মাধ্যমে একসঙ্গে জানিয়েছিলেন তাদের ঘরে কন্যা সন্তান আসতে যাচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৮ পূর্বাহ্ণ | শনিবার, ০৭ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]