শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কিউইদের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৩ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

কিউইদের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

আফগানিস্তানকে উড়িয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছিল বাংলাদেশ। কিন্তু বিশ্বমঞ্চে দ্বিতীয় ম্যাচেই খেই হারিয়ে ফেলে টাইগাররা। এতে ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হেরে যায় লাল-সবুজের জার্সিধারীরা। জয়ের ধারায় ফিরতে আজ নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে সাকিব আল হাসানের দল।

শুক্রবার চেন্নাইয়ে নিজেদের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়। আর খেলাটি দেখা যাবে টি-স্পোর্টস, গাজী টিভি ও স্টার স্পোর্টসে।

ঘুরে দাঁড়ানোর ম্যাচে এক পরিবর্তন নিয়ে মাঠে নামতে পারে টিম টাইগার্স। আগের দুই ম্যাচেই তিন পেসার নিয়ে মাঠে নেমেছিল সাকিবের দল। তবে চেন্নাইয়ের স্পিন সহায়ক উইকেটে একজন বাড়তি স্পিনার খেলাতে পারে টিম ম্যানেজমেন্ট।

এমনটা হলে কপাল খুলবে নাসুম আহমেদের। এক পেসার কমিয়ে এই বাঁহাতি স্পিনারকে একাদশে ফেরাতে পারে ম্যানেজমেন্ট। এছাড়া একাদশে পরিবর্তন আসার আর খুব একটা সম্ভাবনা নেই বললেই চলে।

ওপেনিংয়ে সুবিধা করতে না পারা তানজিদ তামিমেই আস্থা রাখছে টিম ম্যানেজমেন্ট। অন্তত টাইগার কোচ চন্ডিকা হাথুরুসিংহের ভরসার হাত আছে তামিমের কাঁধে। তাই আরো সুযোগ পাচ্ছেন এই তরুণ ওপেনার।

এক ম্যাচ খেলেই একাদশ থেকে বাদ পড়া মাহমুদউল্লাহর ফেরাটা আরো দীর্ঘ হচ্ছে। গত ম্যাচে শেখ মাহেদী দুর্দান্ত বোলিং করায় মাহমুদউল্লাহর ফেরার সম্ভাবনাটা ক্ষীন হয়ে গেছে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তানজিদ হাসান তামিম, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]