শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতায় যেভাবে সময় কাটাচ্ছেন পাক ক্রিকেটাররা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩০ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

ভারত-পাকিস্তান ইস্যু কারণে ভারতে সফরে সেভাবে যেতে পারেন না পাকিস্তান টিম। মূলত আইসিসর ইভেন্ট ছাড়া এখন সেভাবে দেখা হয় না দুই পক্ষের। বিশ্বকাপের ম্যাচের কল্যাণে ৭ বছর পর কলকাতায় পা রেখেছে পাকিস্তান ক্রিকেট টিম।

বিশ্বকাপের টানা হারের কারণে এরই মধ্যে সেমিফাইনালের আশা শেষ দলটির। রোববার বিকেল হোটেলের সুইমিং পুলে ঘণ্টাখানেক সময় কাটান বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান।

কলকাতার আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে— সাঁতার পর্ব শেষ করেই উপস্থিত পুলিশকর্মীদের লং ড্রাইভে নিয়ে যাওয়ার অনুরোধ করেন পাক অধিনায়ক। নিরাপত্তার ঘেরাটোপে থাকা বাবরকে নিয়ে বেশি দূরে যাওয়ার ঝুঁকি নিতে চাননি কেউই। বাবর ফের জানতে চান, সামান্য দূরে যাওয়া সম্ভব কি না। পুলিশকর্মীরা তার পরে সিদ্ধান্ত নেন তাকে নিউ টাউনের ইকো পার্কে নিয়ে যাওয়ার। তাতে সামান্য ঘোরাও হবে। ইকো পার্কের সৌন্দর্যও উপভোগ করতে পারবেন। রাত ৮টা নাগাদ ইমাম-উল-হককে সঙ্গে নিয়ে বাবর ঘুরে আসেন ইকো পার্ক।

কলকাতায় হায়দরাবাদের মতো কড়াকড়িতে রাখা হচ্ছে না পাকিস্তান ক্রিকেট টিমকে। ক্রিকেটারেরা যাতে শহর উপভোগ করতে পারেন, সে দিকটাও খেয়াল রাখা হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১০ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]