শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

২০ ওভারে ৭ উইকেট নেই শ্রীলংকার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

২০ ওভারে ৭ উইকেট নেই শ্রীলংকার

নিজ নিজ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি নিউজিল্যান্ড ও শ্রীলংকা। যেখানে ব্যাট করতে নেমে প্রথম পাওয়ার প্লে-তে ৫ উইকেট হারিয়ে বিপর্যয়ে লংকানরা। আরো ১০ ওভারের মাঝে দুই উইকেট হারিয়েছে দলটি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলংকার সংগ্রহ ২০ ওভারে সাত উইকেটে ১১১ রান।

ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ড দলপতি কেন উইলিয়ামসন। শ্রীলংকার হয়ে ইনিংস উদ্বোধন করতে নেমে ব্যক্তিগত ২ রানে উইকেটের পিছে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন পাথুম নিশাঙ্কা।

ব্যাট হাতে আজও ব্যর্থ ছিলেন লংকান অধিনায়ক কুশল মেন্ডিস। ৬ রানে আউট হন তিনি। একই ওভারে সাদিরা সামারাবিক্রমাকেও ফেরান ট্রেন্ট বোল্ট। একপ্রান্তে সতীর্থরা আসা যাওয়ার মাঝে থাকলেও ব্যাট হাতে কিউইদের নাস্তানাবুদ করতে থাকেন কুশল পেরেরা।

মাত্র ২২ বলে অর্ধশতক পূরণ করেন পেরেরা। যা বিশ্বকাপের চলতি আসরে দ্রুততম। ফিফটির পর অবশ্য টিকতে পারেননি ০ রানে জীবন পাওয়া পেরেরা। বোল্টের তৃতীয় শিকারে পরিণত হওয়ার আগে তিনি করেন ৭১ রান। এর আগে ৮ রানে আউট হন চারিথ আসালঙ্কা।

মাত্র ৭০ রানে ৫ উইকেট হারিয়ে বিপদে পরে শ্রীলংকা। এ সময় দলের হাল ধরেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ ও ধনঞ্জয় ডি সিলভা। দুজনের ব্যাটে কোনোমতে দলীয় শতক পার করে লংকানরা।

দলের রান ১০০ পেরোতেই আউট হন ম্যাথিউজ ও ধনঞ্জয়। অল্প সময়ের ব্যবধানে দুজনই আউট হওয়ার আগে যথাক্রমে ১৬ ও ১৯ রান করেন। দলকে সম্মানজনক সংগ্রহ এনে দিতে ক্রিজে লড়ছেন চামিকা করুণারত্নে ও মহেশ থিকসানা।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]