বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১১ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

দেশের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, কোনো ষড়যন্ত্রই আগামী নির্বাচন বানচাল করতে পারবে না। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনের আগেও অনেক বাধা এসেছিল কিন্তু আমরা সেই নির্বাচনে জয়লাভ করেছিলাম। দেশের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই।

শুক্রবার বিকেলে মাগুরার শ্রীপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে জনসভায় এ কথা বলেন তিনি। শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ এই উন্নয়ন জনসভার আয়োজন করে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, ১৯৭১ সালের পরাজিত শত্রুরা আবার মাথাচাড়া দিয়ে উঠার চেষ্টা করছে। তাই সবার সতর্ক থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি কথা বলেন, উজান ঠেলেই নৌকাকে এগিয়ে যেতে হয়। সব বাধা-বিপত্তি মোকাবিলা করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

তিনি আরো বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে ভালো রাখতে আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনতে হবে। বর্তমান প্রজন্মকে মুক্তযুদ্ধের চেতনা ধারণ করে নৌকায় ভোট দিতে হবে।

মাগুরার শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাকসুদুল ইসলাম, মাগুরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পংকজ সাহা, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুন্ডু, সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহামুদুল গনি শাহিন।

Facebook Comments Box
advertisement

Posted ২:০০ পূর্বাহ্ণ | শনিবার, ১১ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]