শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রোহিতদের সঙ্গে দ্রাবিড়ের শেষ দিন আজ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২০ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

রোহিতদের সঙ্গে দ্রাবিড়ের শেষ দিন আজ

ত্রয়োদশ ওয়ানডে বিশ্বকাপের উত্তেজনা শেষ। দীর্ঘ দেড় মাসেরও বেশি সময়ের লড়াই শেষে ইতি হয়েছে ভারত বিশ্বকাপের। এবারের আসরে দশ দলের টুর্নামেন্টে শিরোপা জয় করেছে অস্ট্রেলিয়া।

রোববার ম্যাচ শেষে ভারতীয় দলের সঙ্গে সম্পর্কের ইতি হয়েছে কোচ রাহুল দ্রাবিড়ের। আনুষ্ঠানিক ভারত দলের সঙ্গে আজই দ্রাবিড়ের চুক্তির শেষ দিন।

আজ নতুন করে চুক্তি না হলেও ভারত দলের সঙ্গে আনুষ্ঠানিকভাবে রাহুল দ্রাবিড়ের কোনো সম্পর্ক থাকবে না। তাহলে কি করবেন রাহুল দ্রাবিড়? নতুন করে চুক্তি করবেন? তবে কোনোকিছুই এখন জানা যাচ্ছে না। কেননা অস্ট্রেলিয়ার কাছে হারের ধাক্কাটা এখনো সামলে উঠতে পারেননি ভারতের কোচ। ফলে ভবিষ্যত নিয়ে এখনো কোনো চিন্তা ভাবনাও করেননি ভারতের সাবেক এ অধিনায়ক ও কোচ।

দুই বছরের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে চু্ক্তি ছিল রাহুল দ্রাবিড়ের। আজই সেই চুক্তির শেষ দিন। ভারতীয় ক্রিকেট বোর্ডও এ ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি। এমনকি রাহুল দ্রাবিড়ের সঙ্গে এ ব্যাপারে কোনো আলোচনাও হয়নি।

আহমেদাবাদে ফাইনাল ম্যাচ শেষে এক সাক্ষাৎকারে ভবিষ্যত পরিকল্পনার বিষয়ে রাহুল দ্রাবিড় বলেন, ‘আমি এখনো এ বিষয়ে চিন্তা ভাবনা করিনি। এইমাত্র একটা ম্যাচ শেষ করলাম। এ বিষয়ে চিন্তা ভাবনার সময়ও ছিল না। এখন এ বিষয়ে চিন্তা ভাবনার সময়ও নয়। যখন সময় হবে তখন এ বিষয়ে ভাববো।’

Facebook Comments Box
advertisement

Posted ৬:২০ পূর্বাহ্ণ | সোমবার, ২০ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]