শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চ্যাম্পিয়ন ইনকিলাব, রানার্সআপ প্রতিদিনের বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৫ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এ টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে দৈনিক ইনকিলাব। এ টুর্নামেন্টে রানার্সআপ হয়েছে প্রতিদিনের বাংলাদেশ।

শনিবার রাজধানীর পল্টন আউটার স্টেডিয়ামে (বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন) ফাইনাল ম্যাচে প্রতিদিনের বাংলাদেশকে ৪ উইকেটে হারিয়ে শিরোপা ঘরে তোলে দৈনিক ইনকিলাব।

গত ২০ নভেম্বর থেকে শুরু হওয়া এ ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনা করেন ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন ডিআরইউ সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল।

শনিবার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা রকিবুল হাসান। ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির সিনিয়র ডেপুটি ডিরেক্টর রবিউল ইসলাম মিল্টন, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- যুগ্ম সম্পাদক মঈনুল আহসান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দফতর সম্পাদক কাওসার আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনির্বাহী সদস্য মনির মিল্লাত, এস এম মোস্তাফিজুর রহমান সুমন, ডিআরইউ’র সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ ও কবির আহমেদ খান।

প্রধান অতিথি রকিবুল হাসান বলেন, ক্রিকেট বাংলাদেশের ব্র্যান্ড। আমাদের জাতীয় সত্তা। এটিকে আমাদের আরো এগিয়ে নিতে হবে। ক্রিকেট নিয়ে আমরা বস্তুনিষ্ঠ সমালোচনা করতে পারি।

পরে ডিআরইউ’র এ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজনকে সাধুবাদ জানিয়ে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এ অধিনায়ক।

ফাইনালে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় প্রথমবারের মতো ডিআরইউ মিডিয়া ক্রিকেটে অংশ নেয়া প্রতিদিনের বাংলাদেশ। ফয়সাল খানের ২৯, সৈয়দ রিয়াদের ২৭ রানে ভর করে ৪ উইকেটে ৮৩ রান সংগ্রহ করে দলটি। জবাবে অতিথি খেলোয়াড় মো. মাজহারুল ইসলামের ১৪ বলে ঝড়ো অপরাজিত ৫৫ রান এবং মাইনুল হাসান সোহেলের ৫ বলে ১৮ রানের ক্যামিওতে ১ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় ইনকিলাব।

ম্যাচ সেরার পুরস্কার জেতেন মাজহারুল ইসলাম। ব্যাট হাতে ৩০২ রান এবং বল হাতে ৪ উইকেট শিকার করে টুর্নামেন্ট সেরার পুরস্কারও নিজের করে নেন ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের এ সিনিয়র রিপোর্টার। টুর্নামেন্টের সেরা বোলার নির্বাচিত হয়েছেন প্রতিদিনের বাংলাদেশের দীপক কুমার দেব। মোট ৮ উইকেট শিকার করেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৯ অপরাহ্ণ | শনিবার, ২৫ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]