শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের সঙ্গে বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টরের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের সঙ্গে বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টরের সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মোহাম্মদ তোফাজ্জেল হোসেন মিয়ার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্বব্যাংকের বাংলাদেশ ও ভুটানের কান্ট্রি ডিরেক্টর আবদুলায়ে সেক।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে (পিএমও) এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৈঠকে তারা বাংলাদেশে অস্থায়ীভাবে অবস্থানকারী রোহিঙ্গাদের জন্য সেবা ও অবকাঠামো খাতে বিভিন্ন প্রস্তাবিত প্রকল্প এবং বিশ্বব্যাংকের অর্থায়নে আশ্রয়দাতা সম্প্রদায়ের বিষয়ে আলোচনা করেন।

বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টর ন্যাশনাল লজিস্টিক ডেভেলপমেন্ট পলিসি প্রণয়নে সরকারের উদ্যোগের প্রশংসা করেন। মুখ্য সচিব নীতি প্রণয়নে বিশ্বব্যাংকের সম্পৃক্ততার জন্য তাকে ধন্যবাদ জানান।

তোফাজ্জেল হোসেন ঢাকা ও দেশের অন্যান্য অঞ্চলে নদী পুনরুদ্ধারে বাস্তবায়নাধীন ও প্রস্তাবিত প্রকল্পে বিশ্বব্যাংকের সহযোগিতা কামনা করেন।

আবদুলায়ে সেক বিশ্বব্যাংকের চলমান ও প্রস্তাবিত প্রকল্পগুলো নির্দিষ্ট সময়ে বাস্তবায়নে সর্বাত্মক সহযোগিতার জন্য প্রধানমন্ত্রীর মুখ্য সচিবকে ধন্যবাদ জানান।

মুখ্য সচিব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে বিশ্বব্যাংকের সর্বাত্মক সহযোগিতার কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং এ লক্ষ্যে আবদুলায়ে সেকের ভূমিকারও প্রশংসা করেন।

বৈঠকে পিএমও এবং বিশ্বব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]