শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুরে জাটকা ধরায় ৫ জেলের অর্থদণ্ড, কারেন্ট জাল জব্দ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

চাঁদপুরে জাটকা ধরায় ৫ জেলের অর্থদণ্ড, কারেন্ট জাল জব্দ

চাঁদপুর সদর উপজেলার মেঘনা নদীর বিভিন্ন এলাকায় অভিযানে জাটকা ধরা অবস্থায় আটক পাঁচ জেলেকে ২ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে ১ লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল এবং ১০ কেজি জাটকা জব্দ করা হয়।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাত ১০টার দিকে কোস্টগার্ড চাঁদপুর স্টেশনে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেশমা খাতুন।

অর্থদণ্ডপ্রাপ্ত জেলেরা হলেন- সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মনোহরখাদী এলাকার লুৎফর রহমান, ইদ্রিস আলী ও কুদ্দুস আলী, মতলব উত্তর উপজেলার আমিরাবাদ এলাকার মেহেদী হাসান ও লোকমান।

সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তার নির্দেশে কোস্টগার্ড ও নৌপুলিশসহ আজকের বিশেষ কম্বিং অপারেশন বেলা আড়াইটা হতে রাত ৮টা পর্যন্ত মেঘনা নদীর এলাকার বহরিয়া, মিনি কক্সবাজার, কাছিকাটা, লালপুর, শফরমালী, আনন্দ বাজার এলাকায় পরিচালিত হয়।

অভিযানে ১ লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল ও ১০ কেজি জাটকা আটক হয়। জব্দ করা জাল দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট রেশমা খাতুনের উপস্থিতিতে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়। জব্দ করা জাটকা গরিব ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৪ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]